ঢাকা, বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

কেসিসি নির্বাচন: ৩৯ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

  খুলনা প্রতিনিধি

প্রকাশ : ২৩ এপ্রিল ২০১৮, ১৮:৫৭

কেসিসি নির্বাচন: ৩৯ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে ৩৯ জন কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। সোমবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত কাউন্সিলর প্রার্থীরা তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন বলে বলে রিটার্নিং অফিসার মো. ইউনুচ আলী জানান।

এর মধ্যে সাধারণ ওয়ার্ডে ৩৪ জন এবং সংরক্ষিত আসনে রয়েছেন ৫ জন। তবে কোনো মেয়র প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেননি।

প্রত্যাহারকৃত সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থীরা হলেন- ১ নম্বর ওয়ার্ডে শাহজী কামাল টিপু, ৬ নম্বর ওয়ার্ডে মো. মিজানুর রহমান তরফদার, শেখ লুৎফর রহমান ও শেখ আনসার আলী, ৭ নম্বর ওয়ার্ডে মীর মোকসেদ আলী ও মো. রিয়াজ পারভেজ, ৯ নম্বর ওয়ার্ডে অ্যাড. শেখ মোহাম্মদ আলী ও কাজী ফজলুল কবির টিটো, ১০ নম্বর ওয়ার্ডে এসএম গিয়াস উদ্দিন, ১১ নম্বর ওয়ার্ডে সাইদ মহিউদ্দিন ও শেখ শাহারিয়ার বাবু, ১২ নম্বর ওয়ার্ডে চৌধুরী মিজানুর রহমান, ১৫ নম্বর ওয়ার্ডে সমীর কুমার দত্ত ও মো. হাবিবুর রহমান বিশ্বাস, ১৬ নম্বর ওয়ার্ডে এসএম রাজিবুল আলম, ১৮ নম্বর ওয়ার্ডে মো. পারভেজ আহমেদ পলাশ, ২০ নম্বর ওয়ার্ডের শেখ মোহাম্মদ আলী, মীর মো. লিটন ও শেখ মো. মিলকন হোসেন, ২২ নম্বর ওয়ার্ডে আফজাল হোসেন ও কাজী হাসানুর রশীদ, ২৩ নম্বর ওয়ার্ডে মো. মাছুম-উর-রশীদ, ২৪ নম্বর ওয়ার্ডে এইচএম সাজ্জাদ হোসেন চঞ্চল, ২৫ নম্বর ওয়ার্ডে মো. তৈয়েবুর রহমান, ২৪ নম্বর ওয়ার্ডে এসএম সিরাজুল ইসলাম, ২৭ নম্বর ওয়ার্ডে মো. শাহ আলম মৃধা ও কেএম হুমায়ূন কবির, ৩০ নম্বর ওয়ার্ডে মো. মেজবাউল আক্তার ও চৌধুরী হাসানুর রশীদ মিরাজ এবং ৩১ নম্বর ওয়ার্ডে মো. কামাল হোসেন, মো. পিটু মোল্লা, মো. জিয়াউল ইসলাম, মো. শহীদ খান ও জিএম আফসার।

প্রত্যাহারকৃত সংরক্ষিত আসনের কাউন্সিলর প্রার্থীরা হলেন- ৪ নম্বর আসনের শাহানাজ পারভীন, ৫ নম্বর আসনের আনজিরা খাতুন, ৮ নম্বর আসনের হালিমা ইসলাম, ৯ নম্বর আসনের লুৎফুর নাহার ও কাওছারী জাহান।

এদিকে মনোনয়নপত্র প্রত্যাহারের পর ৩১টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ১৪৮ জন এবং সংরক্ষিত ১০টি ওয়ার্ডে ৩৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।

আগামী ১৫ মে খুলনা সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত