ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

‘জোট নিয়ে আওয়ামী লীগের কোনো ভাবনা নেই’

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ১৮ অক্টোবর ২০১৮, ১৬:২৫

‘জোট নিয়ে আওয়ামী লীগের কোনো ভাবনা নেই’

বিএনপি কার সাথে জোট করলো তা নিয়ে আওয়ামী লীগের কোনো ভাবনা নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি। বৃহস্পতিবার কুষ্টিয়ার দিশা টাওয়ারে ‘অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ’ শ্লোগানে সাংবাদিকদের সাথে ‘উন্নয়ন অগ্রযাত্রায় গণমাধ্যমের ভূমিকা’ শীর্ষক আলোচনা সভায় এসব কথা বলেন।

মাহবুব-উল-আলম হানিফ এমপি বলেন, ‘বিএনপি এতটাই দেউলিয়া হয়েছে যে, যাদের কোনো গ্রহণযোগ্যতা নেই, জন সম্পৃক্ততা নেই, তাদের সাথে ঐক্য করেছে। এই জোট নিয়ে আওয়ামী লীগের কোনো ভাবনা নেই। সুবিধাবাদীদের এই জোট দিয়ে দেশের কোন কল্যাণ হবে না।

হানিফ বলেন, এই জোটের আন্দোলন করার কোনো ক্ষমতাও নেই। তবে আন্দোলনের নামে বিএনপি যদি আবারো নাশকতা করতে চায়, তাহলে তাদের কঠিন মাশুল দিতে হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের গৃহীত উন্নয়ন কার্যক্রম জনগণের মাঝে তুলে ধরা, শেখ হাসিনার বিশেষ উদ্যোগ সম্পর্কে জনগণের অংশীদারিত্ব বৃদ্ধিসহ সরকারের সাফল্য ও ভবিষ্যৎ কর্মপরিকল্পনা প্রচার করা এবং জনগণকে উদ্বুদ্ধ করার লক্ষ্যে এই অনুষ্ঠানের আয়োজন করে কুষ্টিয়া জেলা পরিষদ।

আলোচনা সভায় সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড ও ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাহবুব-উল-আলম হানিফ। এছাড়াও উন্নয়ন অগ্রযাত্রা নিয়ে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন তিনি।

জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, কুষ্টিয়ার দৌলতপুর আসনের জাতীয় সংসদ সদস্য রেজাউল হক চৌধুরী, জেলা পরিষদের সদস্য মোহাম্মদ আলী জোয়ারদার প্রমুখ।

আলোচনায় কুষ্টিয়ায় কর্মরত বিভিন্ন টেলিভিশন-প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত