ঢাকা, সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

দুই স্ত্রীর কাড়াকাড়িতে পালিয়ে বাঁচলেন তরিকুল

  প্রতিনিধি

প্রকাশ : ২৬ এপ্রিল ২০২৪, ১৮:০৩

দুই স্ত্রীর কাড়াকাড়িতে পালিয়ে বাঁচলেন তরিকুল
ছবি: সংগৃহীত

পেশাগত দায়িত্ব পালনের জন্য দেশের যেখানেই গেছেন সেখানেই বিয়ে করেছেন তরিকুল। একে একে সাতটি বিয়ে করেন তিনি। বাগেরহাট সদর উপজেলার খানপুর গ্রামের আনসার সদস্য তরিকুল ইসলাম। তিনি এখন ঢাকার সুত্রাপুর থানায় কর্মরত আছেন।

সম্প্রতি তার ষষ্ঠ ও সপ্তম স্ত্রীর মধ্যে তুলকালাম কাণ্ড ঘটে গেছে। তাকে দুই স্ত্রীর মধ্যে কাড়াকাড়ি লেগে যায়।

জানা গেছে, ঝিনাইদহ শহরের পবহাটিতে সপ্তম বিয়ে করেন তরিকুল ইসলাম। বাগেরহাট থেকে স্বামীকে ফিরে পেতে আড়াই বছরের মেয়েকে নিয়ে ঝিনাইদহের পবহাটিতে আসেন তার ষষ্ঠ স্ত্রী হোসনে আরা আক্তার সাথী। সেখানেই দুই স্ত্রীর মধ্যে যুদ্ধ বেঁধে যায়। অবশেষে দুই স্ত্রীর কাড়াকাড়িতে পালিয়ে বাঁচতে হলো তরিকুলকে।

হোসনে আরা সাথী বলেন, নিজেকে এতিম পরিচয় দিয়ে ২০১৮ সালের ২৯ সেপ্টেম্বর তরিকুল আমাকে বিয়ে করে। ২০২২ সালের ডিসেম্বর মাস পর্যন্ত সে আমার কাছেই ছিল। ২০২২ সালে ঢাকায় বদলি হওয়ার পর আমার সন্তানদের খোঁজ নেয়া বন্ধ করে দেয় তরিকুল। তখন থেকে খরচ দেয়াও বন্ধ করে দেয়। এরপরই ইমোতে পরিচয় হয় ঝিনাইদহের পবহাটি এলাকার সেজুতির সাথে। ২০২২ সালের ডিসেম্বর মাসে সে সেজুতিকেও বিয়ে করে। এরপর থেকে আমার সাথে সব ধরনের যোগাযোগ বন্ধ করে দিয়েছেন।

তিনি বলেন, ঝিনাইদহ আছে এমন খবর পেয়ে আমরা সেখানে গেলে ওই বাড়ির লোকজন আমাদেরকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়। আর তরিকুল বাড়ি থেকে পালিয়ে যায়। আমি তরিকুল ও সেজুতির বিচার চাই।

এ ব্যাপারে আনসার সদস্য তরিকুলের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত