ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৮ মিনিট আগে
শিরোনাম

শেখ হাসিনার জন্য দোয়া করুন: আনোয়ার খান

  রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রকাশ : ০৩ নভেম্বর ২০১৮, ২১:১৯  
আপডেট :
 ০৪ নভেম্বর ২০১৮, ১০:১৩

শেখ হাসিনার জন্য দোয়া করুন: আনোয়ার খান

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান বলেছেন, আপনারা নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতার জন্য দোয়া করবেন। শনিবার ভাদুর ইউনিয়ন আওয়ামী লীগ ও তার সহযোগী অঙ্গসংগঠনের আয়োজিত প্রচারণা সভায় তিনি এ কথা বলেন। ইউনিয়নের পাঁচ হাজারেরও অধিক নারী ও পুরুষ জনসভায় অংশগ্রহণ করেন। প্রচারণার পাশাপাশি তিনি খাদ্য সামগ্রীও বিতরণ করেন।

আনোয়ার হোসেন খান বলেন, আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা বর্তমান সরকারে আছেন বলেই বাংলাদেশের উন্নয়ন সাধিত হচ্ছে। তিনি যদি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হন তাহলে ২০২১ সালের মধ্যে ডিজিটাল বাংলাদেশ সম্পূর্ণরূপে পরিণত হবে। তাই বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিতে হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ ইউরোপীয় সমমান রাষ্ট্রে পরিণত হবে। আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা যদি আমাকে লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনে নৌকার মনোনয়ন দেন তাহলে রামগঞ্জ উপজেলাকে বাংলাদেশের অন্যতম মডেল শহর হিসেবে গড়ে তুলবো ও এলাকার রাস্তাঘাটসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজে জনমানুষের পাশে নিজেকে নিয়োজিত রাখবো।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ভাদুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাহিদ হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম খোকনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আ ক ম রুহুল আমিন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ সুরাইয়া আক্তার শিউলী, ৭নং দরবেশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মিজানুর রহমান ভূঁইয়া, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোস্তাফিজুর রহমান ভূঁইয়া সুমন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও লক্ষ্মীপুর জেলা পরিষদের সদস্য সৈকত মাহমুদ সামছু, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফায়সাল মাল ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভ।

এছাড়া আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এনএইচ/এসকে

  • সর্বশেষ
  • পঠিত