ঢাকা, বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৩ মিনিট আগে
শিরোনাম

চমকে দিলেন মৌসুমী!

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৪ নভেম্বর ২০১৮, ১৩:৫৬  
আপডেট :
 ০৪ নভেম্বর ২০১৮, ১৫:০৩

চমকে দিলেন মৌসুমী!

দুই যুগের বেশি সময় ধরে তিনি ঢাকাই ছবি মাতিয়ে আসছেন। তার অনিন্দ্য রূপ-লাবণ্যে বুঁদ হয়ে থাকে বাংলার সিনেমাপ্রেমী দর্শক। ঢালিউডের চিরসবুজ নায়িকা কিংবা দর্শকের প্রিয়দর্শনী; এমন অনেক নামেই তাকে অভিহিত করা হয়। তিনি মৌসুমী।

তুমুল জনপ্রিয় এই নায়িকার জন্মদিন মানে ভক্তদের জন্য স্পেশাল দিন। তাই ভক্ত ও তার কাছের মানুষজন নানা চমক পেয়েছেন মৌসুমী। কিন্তু মৌসুমী নিজেও কম যান না। তাই নিজেই একটি বড় চমক দিলেন সবাইকে। আত্মপ্রকাশ করলেন একটি গণমাধ্যমের সম্পাদক হিসেবে।

শনিবার (৩ নভেম্বর) নিজের জন্মদিনে একটি নিউজ পোর্টাল চালু করেছেন মৌসুমী। এর নাম ‘ইয়েসনিউজবিডিডটকম’। এই পোর্টালের সম্পাদকের দায়িত্ব পালন করবেন মৌসুমী। এখানে কেবল বিনোদন জগতের খবর প্রকাশ হবে।

রাজধানীর উত্তরার মেরি মন্টানা রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয় মৌসুমীর জন্মদিনের আয়োজন। এই রেস্টুরেন্টটিও সানী-মৌসুমী দম্পতির। অনুষ্ঠানে মৌসুমীকে শুভেচ্ছা জানাতে আসেন সিনেমার অনেক নায়ক, নায়িকা, কলাকুশলী ও বিনোদন সাংবাদিক।

নিউজ পোর্টাল চালু করা প্রসঙ্গে মৌসুমী বলেছেন, এত দিন আমি একপাশে বসতাম আর আমার সাংবাদিক ভাইয়েরা অন্যপাশে বসতেন। এখন আমরা একসঙ্গে বসব। সাংবাদিকতার ব্যাপারে আমার আগ্রহ সব সময়ই ছিল। যেদিন থেকে চলচ্চিত্রের সঙ্গে যুক্ত হয়েছি, সেদিন থেকে চলচ্চিত্রের মানুষজনের পাশাপাশি সাংবাদিকদের সঙ্গেও আছে আমার ঘনিষ্ঠ যোগাযোগ। এই পেশাকে আমি শ্রদ্ধা করি।

জন্মদিনের ওই অনুষ্ঠানে মৌসুমীকে শুভেচ্ছা জানিয়ে তার স্বামী ওমর সানী বলেন, এবার মৌসুমী নিজেও সাংবাদিক হয়ে গেল। আমি খুব আনন্দিত। ওকে অভিনন্দন। আমি ওকে সহযোগিতা করব। আপনারাও করবেন।

শুধু নিউজ পোর্টালই নয়, এদিন একটি ইউটিউব চ্যানেলের ঘোষণাও দেন মৌসুমী। তার এই চ্যানেলের নাম ‘ইয়েস ম্যাক্স’।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত