ঢাকা, বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

ছেলেকে ঘুরতে পাঠিয়ে পুত্রবধূকে ধর্ষণ

ছেলেকে ঘুরতে পাঠিয়ে পুত্রবধূকে ধর্ষণ

ছেলেকে ঘুরতে পাঠিয়ে, পুত্রবধূকে ঘরের মধ্যে আটকে রেখে শারীরিক নির্যাতনের পর ধর্ষণের অভিযোগ উঠল এক ‘তান্ত্রিক’ শ্বশুরের বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে ভারতের নিউটাউনের প্রমোদগড় এলাকায়। অভিযুক্তের নাম ভরতচন্দ্র মণ্ডল। ঘটনার পর থেকে গা ঢাকা দিয়েছে সে। অভিযোগ পেয়ে ইতিমধ্যেই তদন্তে নেমেছে নিউটাউন থানার পুলিশ। চার মাস আগে ক্যানিংয়ের বাসিন্দা ওই তরুণীর বিয়ে হয় বাগুইআটির প্রমোদগড় এলাকার এক যুবকের সঙ্গে।

গৃহবধূর অভিযোগ, মঙ্গলবার সকালে স্বামী, ননদ ও শাশুড়িকে বেড়াতে পাঠিয়ে দেয় শ্বশুর। স্নান করে ঘরের পোশাক পরিবর্তন করার সময় আচমকা ঘরের মধ্যে ঢুকে পড়েন তিনি। দরজা বন্ধ করে কুকথা বলতে শুরু করেন। প্রতিবাদ করলে অত্যাচার শুরু হয়। পরে তাকে জোর করে ধর্ষণ করা হয়ে বলে তিনি পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন।

কোনও রকমে ঘর থেকে বেরিয়ে, পাশেই তার দিদির বাড়ির সামনে গিয়ে অজ্ঞান হয়ে পড়ে যান ওই বধূ। অচৈতন্য অবস্থায় তাকে ঘরে নিয়ে যান দিদি। সেখানেও গিয়ে পৌঁছায় ভরতচন্দ্র। দু’জনকেই হুমকি দেওয়া হয়। কাউকে এই কথা জানালে প্রাণনাশেরও হুমকি দেয় ভরত।

ততক্ষণে প্রতিবেশীরা এসে জড়ো হয়ে যায় ওই এলাকায়। সেখান থেকে কোনও মতে পালিয়ে যায় ভরত। এরপর নিউটাউন থানায় গিয়ে অভিযোগ জানান ওই গৃহবধূ। ইতিমধ্যেই মেডিক্যাল টেস্ট করা হয়েছে। তদন্ত শুরু করেছে নিউটাউন থানার পুলিশ। ভরত মন্ডলের খোঁজে তল্লাশিও শুরু হয়েছে।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত