ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

শেখ হাসিনার নির্দেশ ছাড়া খালেদাকে কোন আদালতই মুক্তি দেবে না:মাহামুদুর

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ২২ মার্চ ২০১৮, ১৬:০০

শেখ হাসিনার নির্দেশ ছাড়া খালেদাকে কোন আদালতই মুক্তি দেবে না:মাহামুদুর

বরিশালে দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহামুদুর রহমান বলেছেন, দেশের কোন আদালতই বেগম খালেদা জিয়াকে মুক্তি দেবে না, যতক্ষণ পর্যন্ত আদালতে শেখ হাসিনার নির্দেশ না আসবে। বিচার বিভাগ অন্যায়ভাবে খালেদা জিয়াকে বাড়ি থেকে বের করে দিয়েছে। দেশে যতগুলো অন্যায় হয়েছে সবই হয়েছে বিচার বিভাগের সহায়তায়। তারা তত্বাবধায়ক সরকার পদ্ধতি বাতিল করে দিয়েছে। দেশের মানুষের বিচার বিভাগের প্রতি কোন আস্তা নেই, কারণ শেখ হাসিনার কথায় বিচার বিভাগ চলে।

বৃহস্পতিবার নগরীর একটি আবাসিক হোটেলে দলীয় নেতা-কর্মীরা তাকে ফুলের শুভেচ্ছা জানাতে গেলে তাদের উদ্দেশ্যে এসব কথা বলেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা বিএনপির সভাপতি এবায়েদুল হক চাঁন, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন সিকদার জিয়া, মহানগর বিএনপির সহ-সভাপতি মনিরুজ্জামান ফারুকসহ যুবদল,ছাত্রদল ও মহিলা দলের নেতৃবৃন্দ। এছাড়াও আরো উপস্থিত ছিলেন জাতীয় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক আমার দেশ পত্রিকার নির্বাহী সম্পাদক সৈয়দ আবদাল আহমেদ, যুগ্ম সম্পাদক ইলিয়াস খান, কৃষিবিদ ও কেন্দ্রীয় বিএনপি নেতা শামিমুর রহমান শামীম।

তিনি দলীয় নেতা-কর্মীদের বলেন, আমি দেশের গণতন্ত্র উদ্ধারের কথা বলি, আমি মানুষের ভোটের অধিকারের কথা বলার কারণে আমার বিরুদ্ধে সারা দেশে ১১৮টি মামলা দিয়ে নির্যাতন, কারাবন্দি করে হয়রানি করে যাচ্ছে। তারপরও আমি মানুষের মৌলিক অধিকার ভোটের কথা বলে যাবো। তিনি আরো বলেন, বিএনপিই একমাত্র স্বাধীনতা বিশ্বাসী দল। আর যারা ক্ষমতায় আছেন তারা স্বাধীনতার বিশ্বাসী দল নয়। তারা হচ্ছে ভারতের গান্দিবাদী দল তাই ভারত কোন দিনই জাতীয়তাবাদী দলকে বিশ্বাস করেনা। তিনি দলীয় নেতা-কর্মীদের বলেন, যতক্ষন পর্যন্ত আপনারা পুলিশের গুলিকে বিসর্জন দিতে পারবেন না ততদিন পর্যন্ত এদেশে গণতন্ত্র উদ্বার করাসহ বিএনপি চেয়ারপার্সন বেগম জিয়াকে মুক্ত করা সম্ভব হবে না।

//আরএস//

  • সর্বশেষ
  • পঠিত