ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮ আপডেট : ১ ঘন্টা আগে

প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২০, ০০:০৩

প্রিন্ট

মোটরসাইকেল ছিনতাইকারী চক্রের ৫ সদস্য আটক

মোটরসাইকেল ছিনতাইকারী চক্রের ৫ সদস্য আটক

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে বিশেষ অভিযান চালিয়ে মোটরসাইকেল ছিনতাইকারী চক্রের ৫ সদস্যকে আটকসহ চোরাইকৃত ৩ টি মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার ভোরে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া ৩ টি মোটরসাইকেল ও একটি চাপাতি উদ্ধার করা হয়।

আটককৃত সদস্যরা হলো- শহরের প্যারাডাইস পাড়ার রাছেল (২২), বেপারীপাড়ার হাসিবুল রহমান অনুপ (২৪), বাসাখানপুরের জিহাদ হাসান (২৫), পশ্চিম আকুর টাকুর পাড়ার সাব্বির হোসেন অমিত (২৩) এবং দেলদুয়ার উপজেলার এলাসিন এলাকার আলম মিয়া (৩০)।

টাঙ্গাইল সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন বলেন, ১২ জানুয়ারি রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বীরপুশিয়া থেকে বাইসল উপজেলা ঝনঝনিয়া এলাকার অনিক খানের মোটরসাইকেল ছিনতাই হয়। মোটরসাইকেল ছিনতাইয়ের অভিযোগে অনিক খান বাদী হয়ে গত ১৩ জানুয়ারি একটি মামলা করেন। সেই মামলার সূত্র ধরে গোপন সংবাদের ভিত্তিতে ১৪ জানুয়ারী ভোরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মোটরসাইকেল ছিনতাইকারী চক্রের ৫ জনকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা আন্ত-জেলা ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য বলে স্বীকার করেছে। আটককৃতদের মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত