ঢাকা, বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

আজহারীকে দেখতে মানুষের ঢল

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২০, ১৮:৩৪

আজহারীকে দেখতে মানুষের ঢল

ফরিদপুরের বিশিষ্ট ইসলামী শিক্ষা প্রতিষ্ঠান জামিয়া আরাবিয়া ফরিদিয়া, ফরিদাবাদ কওমী মাদ্রাসা ও এতিমখানার ইসলামী মহা সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বাদ এশা বয়ান করবেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মুফাসিরে কোরআন ও ইসলামী গবেষক ড. মিজানুর রহমান আল আজহারী।

মাহফিলের প্রস্তুতি হিসেবে বিশাল এলাকাজুড়ে পুরুষ ও মহিলা প্যান্ডেল, ওযু খানা, টয়লেট, হেলিপোর্ট, বিদ্যুৎ, সিসি ক্যামেরা, লাইটিং, মাল্টি মিডিয়া প্রজেক্টর স্থাপনের কাজ ইতোমধ্যে শেষ হয়েছে।

জুম্মার নামাজের পর দুপুর ২টা থেকেই শ্যামসুন্দরপুর জামিয়া আরাবিয়া ফরিদিয়া, ফরিদাবাদ কওমি মাদরাসা ও এতিমখানা মাঠে আজহারীকে দেখতে এবং তার কথা শুনতে বিভিন্ন বয়সের মানুষ আসতে শুরু করেছে। ইতোমধ্যেই মানুষের ঢল নেমেছে।

সম্মেলনের নিরাপত্তা ও প্রস্তুতি দেখতে দুপুরে মাঠ পরিদর্শন করেন ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, অতিরিক্ত পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো. শহিদুল ইসলাম, ট্রাফিক পরিদর্শক তুহিন লস্করসহ জেলা পুলিশ ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার কর্মকর্তাবৃন্দ।

এদিকে ফরিদপুর পৌরসভার মেয়র শেখ মাহতাব আলী মেথু গতকাল রাতে মাহফিলস্থল পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন মো. বাবুল শেখ, মো. হানিফ শেক, হাজী মো. দুলাল, রাশেদ বিন আহমেদ, মো. বজলুর রহমান, শেখ শহীদুর রহমান মেম্বার, মো. জাহাঙ্গির মেম্বার, শামসুল হক মন্ডল, সিদ্দিক মোল্লা প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত