ঢাকা, শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ৩ আশ্বিন ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ১৯ জানুয়ারি ২০২০, ২০:২৮

প্রিন্ট

নদী থেকে নবজাতকের লাশ তুলল কুকুর

নদী থেকে নবজাতকের লাশ তুলল কুকুর
দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুর সদরের পূর্ণভবা নদীর কাঞ্চন ব্রিজের নীচ থেকে এক সদ্য নবজাতক কন্যা শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। রোববার দুপুর আড়াইটার সময় শিশুর লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায় একটি প্রিন্টের কাপড়ে মোড়ানো অবস্থায় সকাল থেকে নদীর পানিতে ভাসলেও পুলিশ দুপুর আড়াইটার দিকে বালুতে চাপা দেয়া অবস্থায় লাশটি উদ্ধার করে।

এলাকাবাসী জানায়, বালুয়াডাঙ্গা পূর্ণভবা নদীর ব্রিজের নীচের নদীর বদ্ধ পানিতে কে বা কারা রাতের আধারে একটি সদ্যজাত শিশুর লাশ প্রিন্টের কাপড়ে মোড়ানো অবস্থায় ফেলে দিয়ে যায়। সকালে একটি কুকুর কাপড়ে মোড়ানো পোটলা পানি থেকে তুলে ওপরে নিয়ে আসে। পরে সেটি টানা-হেচড়া করছিলো কুকুরটি।

এ সময় স্থানীয় শিশুরা দেখতে পেয়ে কুকুরকে তাড়িয়ে দেয়। কাছে গিয়ে তারা সদ্যজাত শিশুর লাশ দেখতে পায়। এক পর্যায খবরটি এলাকায় ছড়িয়ে পড়লে শত শত মানুষ সদ্যজাত শিশুর লাশ দেখতে ভিড় জমায়।

এদিকে সকাল থেকে দুপুর পর্যন্ত সদ্যজাত শিশুর লাশটি উদ্ধারের জন্য পুলিশ না আসায় স্থানীয় এক যুবক লাশটি পলিথিনে মুড়িয়ে নদীর বালুতে চাপা দেয়। পরে দুপুরে পুলিশ খবর পেয়ে সদ্যজাত শিশুটির লাশ বালুর নীচ থেকে উদ্ধারে করে নিয়ে যায়।

দিনাজপুর কোতয়ালী থানার ওসি (তদন্ত) মোঃ বজলুর রশিদ বিষয়টি নিশ্চিত করে জানান, নবজাতকের লাশটি ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত