ঢাকা, বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬ আপডেট : ৪ মিনিট আগে English

প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০২০, ১৯:১২

প্রিন্ট

জাতীয় সাংবাদিক সংস্থার ৩৯তম প্রতিষ্ঠা বাষির্কী পালিত

জাতীয় সাংবাদিক সংস্থার ৩৯তম প্রতিষ্ঠা বাষির্কী পালিত
জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটে জাতীয় সাংবাদিক সংস্থার ৩৯তম প্রতিষ্ঠা বাষির্কী পালিত হয়েছে। এ উপলক্ষে বুধবার দুপুরে জাতীয় সাংবাদিক সংস্থা জয়পুরহাট জেলা শাখার আয়োজনে শহরের বাংলাটেক মিডিয়া অফিসে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন জাতীয় সাংবাদিক সংস্থার জেলা সহ-সভাপতি মতলুব হোসেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, দেশে বিভিন্ন বিভিন্ন স্থানে প্রতিনিয়তই সংবাদ কর্মীরা হামলার শিকার হচ্ছেন, এ ব্যাপারে প্রশাসনের বিশেষ নজর ও দোষীদের দৃষ্টান্তমুলক শাস্তি হওয়া দরকার। সেই সঙ্গে সাংবাদিকরা পেশাগত দায়িত্ব পালনে কোন হামলার শিকার হলে কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন সাংবাদিক নেতৃবৃন্দরা ।

এসময় উপস্থিত ছিলেন, জাতীয় সাংবাদিক সংস্থার জয়পুরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক কবির হোসেন, সহ-সভাপতি রেজাউল করিম রেজা, যুগ্ম সাধারণ সম্পাদক মাশরেকুল আলম, দপ্তর সম্পাদক এস.ডি সাগর, অর্থ সম্পাদক জাকির হাসান সোহাগ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মিনহাজুর রহমান ছোটন, ক্রীড়া সম্পাদক রাজিব হোসেন, শিক্ষা ও জনকল্যান সম্পাদক আজিজুল হাকিম রনি, নির্বাহী সদস্য চম্পক কুমার ও মিলন রায়হানসহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দরা। আলোচনা সভায় সংগঠনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত