ঢাকা, মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৫১

প্রিন্ট

‘প্রধানমন্ত্রীর নেতৃত্বের বিকল্প নেই’

‘প্রধানমন্ত্রীর নেতৃত্বের বিকল্প নেই’

Evaly

পিরোজপুর প্রতিনিধি

অপ্রতিরোধ্য বাংলাদেশ বিনির্মানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই বলে জানিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম।

বুধবার নিজ নির্বাচনী এলাকায় সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষীক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। এসময় প্রধানমন্ত্রীর সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের কাছে অনুকরণীয় একটি দেশে পরিণত হয়েছে হয়েছে বলেও জানান তিনি।

তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই আমি এমপি ও মন্ত্রী হয়েছি। যর ফলশ্রুতিতে এলাকার উন্নয়নে কাজ করছি এবং দেশকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রীর নেতৃত্বে দায়িত্ব পালন করছি।

তিনি আরো বলেন, ১৯৪৯ সালের ২৩ জুন থেকে এ পর্যন্ত এ দলের হাজার হাজার নেতাকর্মী গণতন্ত্র প্রতিষ্ঠার এবং স্বাধীনতা অর্জনের আন্দোলন সংগ্রামে প্রাণ দিয়েছে। এ দলের একমাত্র নেতা হচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যিনি বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় নিরলস কাজ করে যাচ্ছেন।

তিনি জানান, আমরা সবাই এ দলের কর্মী এবং আমরা যে যেখানে যে পর্যায়ে রয়েছি, সেখান থেকে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার মিছিলে শরিক হতে হবে। আমাদের মধ্যে মান অভিমান থাকতে পারে, কিন্তু আমরা যেন কেউ কাউকে প্রতিপক্ষ না ভাবি বা সে ধরনের কোন আচরণ না করি। একমাত্র আওয়ামী লীগই পারে শক্তিশালী দল হিসাবে জঙ্গিবাদ সন্ত্রাসবাদ রুখে দিয়ে সমৃদ্ধশালী একটি দেশ গড়তে।

শহরের গোপালকৃষ্ণ টাউন হল মাঠের স্বাধীনতা মঞ্চ প্রাঙ্গণে অনুষ্ঠিত এ সম্মেলনে সভাপতিত্ব করেন সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা মতিউর রহমান সরদার। প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এ্যাড. মো. আফজাল হোসেন।

এছাড়াও বক্তব্য রাখেন, সাবেক এমপি ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এ কে এম এ আউয়াল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. হাকিম হাওলাদার, সহ-সভাপতি ও পৌর মেয়র আলহাজ¦ হাবিবুর রহমান মালেক, জেলা আওয়ামী লীগের সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসহাক আলী খান পান্না বক্তব্য রাখেন।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত