ঢাকা, মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬ আপডেট : ৫৪ মিনিট আগে English

প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০২০, ০০:২২

প্রিন্ট

পুলিশের হাত থেকে হ্যান্ডকাপসহ পালালো দুই আসামি!

পুলিশের হাত থেকে হ্যান্ডকাপসহ পালালো দুই আসামি!
প্রতীকী ছবি
হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের বাহুবলে পুলিশের হাত থেকে হ্যান্ডকাপসহ দুই আসামি পালিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। আসামিদের পালাতে সহযোগিতা করার অভিযোগে নারীসহ ৭ জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার পূর্ব জয়পুর গ্রামে এ ঘটনা ঘটে।

সূত্রে জানা যায়, ওই গ্রামের জাহির মিয়া ও তারই আপন ছোট ভাই কালাম মিয়ার মধ্যে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। সম্প্রতি কালাম মিয়ার স্ত্রী নাছিমা বেগম বিভিন্ন অভিযোগ এনে বাসুর ও বাসুরপুত্রের বিরুদ্ধে বাহুবল থানায় একটি মামলা দায়ের করেন। মামলাটি এফআইয়ার হলে শুক্রবার সন্ধ্যায় একদল পুলিশ অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি জাহির মিয়া ও তার ছেলে হৃদয়কে গ্রেপ্তার করে। কিন্তু গ্রেপ্তার করে নিয়ে আসার সময় আটককৃতদের পরিবারের লোকজন হই-হুল্লোর শুরু করে। এই ফাঁকে আটককৃত দুই আসামি হ্যান্ডকাপসহ পালিয়ে যায়।

খবর পেয়ে বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান বিপুল সংখ্যক পুলিশ নিয়ে ঘটনাস্থলে ছুটে যান। এসময় আসামিদের পালাতে সহযোগিতা করার অভিযোগে পাঁচ নারীসহ সাতজনকে আটক করে থানায় নিয়ে আসেন।

জানতে বাহুবল থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামানের সাথে বারাবার যোগাযোগের চেষ্টা করলেও সম্ভব হয়নি।

এ ব্যাপারে বাহুবল সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফারভেজ আলম চৌধুরী বলেন- ‘আমি এখনও বিস্তারিত জানতে পারিনি। তবে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য ৭ জনকে আটক করা হয়েছে বলে শুনেছি। পরে বিস্তারিত জানানো হবে’

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত