ঢাকা, সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬ আপডেট : ৪ মিনিট আগে English

প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২০, ০১:০৯

প্রিন্ট

রাজধানীতে দুই মোটরসাইকেলের সংঘর্ষে যুবক নিহত

রাজধানীতে দুই মোটরসাইকেলের সংঘর্ষে যুবক নিহত
ফাইল ছবি
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর সবুজবাগের দক্ষিণ কমলাপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সাগর আহমেদ (৩০) নামে একজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অপর মোটরসাইকেল আরোহী।

বুধবার বিকেল ৫টার দিকে এই দুর্ঘটনা ঘটে। আহত খাদিয়াল হোসেন জয়কে (২০) ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সবুজবাগ থানা পুলিশ জানায়, বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে কলেজছাত্র খাদিয়াল হোসেন মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন। ফ্লাইওভারের মাঝামাঝি স্থান দিয়ে দ্রুতগতিতে রং সাইড দিয়ে আসছিলেন সাগর আহমেদ। পরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে দুটোর চালকই রাস্তায় ছিটকে পড়েন। এতে সাগর নিহত হন। জয় নামের এক কলেজছাত্র আহত হয়েছেন। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জয় একটি কলেজের এইচএসসির শিক্ষার্থী। আর সাগর আহমেদ ব্যবাসায়ী।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনর্চাজ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, সবুজবাগ কমলাপুর ফুট ওভারব্রিজের দক্ষিণ পাশের রাস্তায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সাগর ঘটনাস্থলেই মারা যান। আহতাবস্থায় জয়কে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরো বলেন, নিহত সাগরের বিস্তারিত জানার চেষ্টা চলছে। আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত