ঢাকা, শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

ইয়াবাসহ ধরা, মহিলা আওয়ামী লীগ নেত্রী স্থায়ী বহিষ্কার

  জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশ : ১৬ মার্চ ২০২০, ১৮:০৬  
আপডেট :
 ১৬ মার্চ ২০২০, ১৮:১৪

ইয়াবাসহ ধরা, মহিলা আওয়ামী লীগ নেত্রী স্থায়ী বহিষ্কার

জয়পুরহাটের কালাইয়ে দলীয় সংগঠনের পরিপন্থী কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগে কালাই উপজেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও আহম্মেদাবাদ মহিলা ইউপি সদস্য তানজিলা বেগমকে আওয়ামী লীগ থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।

সোমবার বিকেলে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জয়পুরহাট জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এক প্রেস ব্রিফিং- এ এই তথ্য জানান।

লিখিতভাবে জয়পুরহাট জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রেবেকা সুলতানা বলেন, কালাই উপজেলা মহিলা আওয়ামী লীগের বর্ধিতসভার সিদ্ধান্ত অনুযায়ী উপজেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি তানজিলা বেগমকে দলীয় শৃঙ্খলা এবং দলীয় ভাবমূর্তি নষ্ট করার কারণে দল থেকে এবং তার পদ থেকে স্থায়ীভাবে বহিষ্কারের ঘোষণা করা হলো। আজ থেকে তাকে দলীয় কার্যক্রম থেকে অব্যাহতি দেয়া হলো।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দিলারা বেগম, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রত্না রশিদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফজলুর রহমান, জয়পুরহাট সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসমা বেগম, কালাই উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেরী আক্তার, জেলা আওয়ামী লীগের সদস্য ফজলুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি ছানোয়ার হোসেন ছানা ও উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক তৌফিকুল ইসলাম তৌহিদসহ অঙ্গসংগঠনের নেতাকর্মী ও সাংবাদিকরা।

উল্লেখ্য, তানজিলা বেগম দীর্ঘদিন ধরেই উপজেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও আহম্মেদাবাদ ইউপি সদস্যের ক্ষমতার দাপট দেখিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় মাদক বিক্রি করে আসছিল। গত বৃহস্পতিবার বিকেলে তার নিজ বাড়ি থেকে ৫০ পিস ইয়াবাসহ তার সঙ্গী বাবলুসহ তাকে আটক করে কালাই থানা পুলিশ।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত