ঢাকা, শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬ আপডেট : ১ ঘন্টা আগে English

প্রকাশ : ২১ মার্চ ২০২০, ১৭:৪৯

প্রিন্ট

কুড়িগ্রামে

ফাঁসির দাবিতে মানববন্ধন

ফাঁসির দাবিতে মানববন্ধন

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামের রাজারহাটে চাঞ্চল্যকর হবিবর রহমান হত্যায় হত্যাকারীদের মূল হোতা আলমগীর হোসেনসহ অভিযুক্তদের নাম এজাহারভূক্ত করে গ্রেপ্তারের দাবিতে নববন্ধন করেছে বাদীসহ এলাকাবাসী।

শনিবার সকালে প্রেসক্লাব রাজারহাট চত্বরে অনুষ্ঠিত মানবন্ধনে বক্তব্য রাখেন হত্যাকান্ডের শিকার হবিবর রহমানের মা অবিরন বেওয়া, তার স্ত্রী শাহিনা বেগম, শিশু কন্যা উম্মে সায়মা ওরফে হ্যাপি, ছোট ভাই নুর মোহাম্মদ, মামলার বাদী কাজিম উদ্দিন ও এলাকাবাসী মতিউর রহমান প্রমূখ।

এ সময় বক্তারা হবিবর রহমানের হত্যাকান্ডের সঙ্গে সরাসরি জড়িতদের মূল হোতা আলমগীর হোসেনসহ অন্যান্য অভিযুক্তদের নাম এজাহারভূক্তসহ দ্রুত গ্রেপ্তার করে ফাঁসীর দাবি জানান।

উল্লেখ্য, উপজেলার চাকিরপশার ইউনিয়নের তালুক আষাঢ়ু গ্রামে ১৮ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুরে ওই গ্রামের হাসেন আলী মণ্ডলের পুত্র ছমেদ আলীর (৪৫) সঙ্গে একই গ্রামের মৃত শহীদ আলীর পুত্র সুলতান (৫৫) পূর্বের পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে কথাকাটাকাটির এক পর্যায়ে ছমেদ আলীর লোকজন দেশীয় অস্ত্র- সস্ত্রে সজ্জিত হয়ে এসে সুলতান আলীর লোকজনের উপর হামলা চালায়।

এসময় প্রতিপক্ষরা সুলতান আলীর শ্যালক হবিবর রহমান (৩৪) উপর হামলা চালিয়ে মাথায় দেশীয় কাস্তে দিয়ে কোপ মারে। পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২০ ফেব্রুয়ারি বৃহস্পতিবার হবিবর রহমান (৩৪) মারা যায়। এ ঘটনায় ১৯ ফেব্রুয়ারি বুধবার রাজারহাট থানায় নিহতের মামাতো ভাই কাজিম উদ্দিন বাদী হয়ে মারামারির একটি মামলা দায়ের করলে পরদিন হবিবর রহমান মারা যাওয়ায় মামলাটি হত্যা মামলায় পরিনত হয়।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত