ঢাকা, বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭ আপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ২৯ মার্চ ২০২০, ১৫:১৩

প্রিন্ট

যৌতুক না দেয়ায় স্ত্রীর মাথা ন্যাড়া করলো স্বামী

যৌতুক না দেয়ায় স্ত্রীর মাথা ন্যাড়া করলো স্বামী

Evaly

বরিশাল প্রতিনিধি

বরিশাল নগরীর সরদারপাড়া এলাকায় যৌতুকের দাবিকৃত ১০ লাখ না দেয়ায় স্ত্রী হ্যাপী বেগমের মাথা ন্যাড়া করে নির্যাতন চালানোর অভিযোগে স্বামী শাওন সরদারকে গ্রেপ্তার করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত শাওনকে রোববার সকালে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। এর আগে শনিবার বিকেলে হ্যাপী বাদী হয়ে শাওনকে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করলে রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

কোতোয়ালী মডেল থানার ওসি নুরুল ইসলাম জানান, হ্যাপী বেগম নামে ওই নারীর সাথে তার মাদকাসক্ত স্বামীর পরিবারিক কলহ চলছিলো। এছাড়া শাওন সরদার ব্যবসা করার জন্য সম্প্রতি ওই নারীর কাছে ১০ লাখ টাকা যৌতুক দাবি করে। দাবিকৃত যৌতুক না দেয়ায় সে প্রায়ই তার স্ত্রীকে শারীরিক এবং মানসিক নির্যাতন করে আসছিলো।

ওসি জানান, সবশেষ গত শুক্রবার রাতে যৌতুক দাবি মেটাতে না পাড়ায় স্ত্রীর সাথে ঝগড়া বাধিয়ে দেয় শাওন। এর এক পর্যায়ে ওই নারীর মাথা ন্যাড়া করে দেয়।

এ ঘটনায় হ্যাপী বেগম কোতয়ালী মডেল থানায় যৌতুক ও নারী নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে। মামলা দায়েরের পর শাওন সরদারকে পুলিশ গ্রেপ্তার করে। পরে আদালতের মাধ্যমে শাওনকে কারাগারে প্রেরণ করা হয় বলে জানান ওসি।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত