ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭ আপডেট : ৪ মিনিট আগে English

প্রকাশ : ৩১ মার্চ ২০২০, ১৯:৩২

প্রিন্ট

আগুনে পুড়ে রান্না ঘরেই গৃহবধূর মৃত্যু

আগুনে পুড়ে রান্না ঘরেই গৃহবধূর মৃত্যু

Evaly

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার নাকোইল গ্রামে অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে টুকটুকি খাতুন (২৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ ঘটনায় দগ্ধ হয়েছেন নিহতের মা শিউলী বেগম ও স্বামী স্বপন জোয়ারর্দ্দার।

এছাড়া আগুন দেখে হৃদরোগে আক্রান্ত হয়েছেন ওবাইদুল ইসলাম ওরফে চোনে জোয়ারদার। মঙ্গলবার দুপুরে নাকোইল গ্রামের জোয়ার্দ্দার পাড়ায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, নাকোইল গ্রামের স্বপন জোয়ার্দ্দারের স্ত্রী টুকটুকি বেগম রান্না করছিলেন। হঠাৎ আগুন ধরে মুহুর্তের মধ্যে তা আশপাশের বাড়ি ঘরে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঝিনাইদহ ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে পুড়ে দগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান গৃহবধূ টুকটুকি। মেয়েকে বাঁচাতে গিয়ে মারাত্মক দগ্ধ হয় টুকটুকি খাতুনের মা শিউলি বেগম ও স্বামী স্বপন। পুড়ে যায় ১০/১২ টি বাড়ি।

আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে শিউলী খাতুনের অবস্থা সংকটজনক। তার শরীরের ৯০ ভাগ পুড়ে গেছে বলে স্থানীয় ইউপি মেম্বর জাহিদুল ইসলাম জানান।

ঝিনাইদহ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দিলীপ কুমার সরকার জানান, আগুনে স্বপন জোয়ার্দ্দার, চোনে জোয়ার্দ্দার, এমদাদুল জোয়ার্দ্দার, নজির উদ্দিন জোয়ার্দ্দার ও উসমান জোয়ার্দ্দেরের বাড়ি পুড়ে গেছে। বৈদ্যুতিক শর্ট সার্টিক থেকে আগুনের সূত্রপাত বলে প্রাথমিক ভাবে ধারণা করছে ফায়ার সার্ভিস।

ঝিনাইদহ সদর হাসপাতালের চিকিৎসক ডাঃ মুশফিক জানান, শিউলী বেগমের অবস্থা আশংকাজনক। তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে। কিন্তু স্বজনরা নিতে অনাগ্রহী।

বাংলাদেশ জার্নাল/ এমএম

shopno
  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
best