ঢাকা, শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ আপডেট : ১৩ মিনিট আগে English

প্রকাশ : ০৪ এপ্রিল ২০২০, ১৫:০৮

প্রিন্ট

করোনা সংকট: ১৪ হাজার পরিবারের পাশে এমপি শামীম হায়দার

করোনা সংকট: ১৪ হাজার পরিবারের পাশে এমপি শামীম হায়দার

Evaly

ফাতেমাতুজ জোহরা

কর্মহীন অসহায় চৌদ্দ হাজার পরিবারকে ত্রাণ বিতরণের মাধ্যমে তাদের পাশে দাঁড়িয়েছেন উত্তরবঙ্গের উদীয়মান নেতা, জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী (এমপি)।

শনিবার বামনডাংঙা, গাইবান্ধা ও সুন্দরগঞ্জ ইউনিয়নে নিজস্ব অর্থায়নে প্রায় দশ হাজার অসহায় পরিবারের মাঝে চাল, ডাল, তেল, পিঁয়াজ, আলুসহ বিভিন্ন খাদ্যসামগ্রী ও সাবান বিতরণ করেন তিনি।

ব্যারিস্টার শামীম হায়দার (এমপি) বাংলাদেশে জার্নালকে জানান, করোনাভাইরাস সতর্কতায় ৮নং ধোপাডাঙ্গা ইউনিয়নে ফ্রি চিকিৎসা সেবার ব্যবস্থা চালু করেছেন এবং নিজ অর্থায়নে সুন্দরগঞ্জের ৬২টি কমিউনিটি ক্লিনিকে কর্মরত তৃণমূলের স্বাস্থ্যযোদ্ধা সিএইচসিপিদের করোনা হতে সুরক্ষিত থেকে স্বাস্থ্য সেবা কার্যক্রম অব্যাহত রাখার জন্য পিপিই, গ্লোবস, মাস্ক হ্যান্ড স্যানিটাইজার প্রদান করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পিপিইসহ অন্যান্য সুরক্ষা সামগ্রী সিএইচসিপিদের হাতে তুলে দেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আশরাফুজ্জামান ও জাতীয় পার্টির সভাপতি ডাবলু।

এ সময় উপস্থিত ছিলেন ইন্সপেক্টর ইনচার্জ জনাব আব্দুল রউফ, সাংসদের বিশেষ সহকারী নুর মোহাম্মদ রাফি, লিটন, ছাত্র সমাজ নেতা মোসলেম মিয়াজি, রাসেলসহ জাতীয় পার্টির বিভিন্ন নেতৃবৃন্দ।

ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী (এমপির) এ মহৎ উদ্যোগে এলাকার এক বিদ্যালয়ের শিক্ষক তার অনুভূতি জানিয়ে বলেন, মানবতা আজ সকলকে ভালোবাসার সুৃঁতোয় বেঁধে দিয়েছে। প্রগতিশীল মানুষেরা বরাবরের মতোই তাঁদের মহানুভবতার প্রমাণ দিয়ে যাচ্ছেন।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত