ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

অসহায়দের পাশে ‘ভ্রাম্যমাণ ফ্রি বাজার’

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ০৯ এপ্রিল ২০২০, ২০:১০

অসহায়দের পাশে ‘ভ্রাম্যমাণ ফ্রি বাজার’

করোনাভাইরাসের প্রকোপ ঠেকাতে বেশিরভাগ বাজার সীমিতকরণ করা হয়েছে। আর এই দুঃসময়ে যাতে অসহায়-দুস্থ মানুষের কষ্ট না হয় সেজন্য কুষ্টিয়ার মিরপুরের আমলায় ভ্রাম্যমাণ ফ্রি বাজার উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা সড়ে ১১টায় আমলা এলাকার শিক্ষার্থী ও তরুণ পেশাজীবীদের প্লাটফর্ম ‘আলোকিত আমলা’ এর উদ্যোগে মাসব্যাপী এ কার্যক্রমের উদ্বোধন করেন মিরপুর উপজেলা চেয়ারম্যান কামারুল আরেফিন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার জনাব লিংকন বিশ্বাস, উপজেলা ভাইস চেয়ারম্যান মর্জিনা খাতুন, সদরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল হক রবি, আমলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনারুল মালিথা, জাতীয় সাতার প্রশিক্ষক আমিরুল ইসলাম, প্রকৌশলী জাহিদুল ইসলাম মিল্টন, প্রাইভেট প্রতিষ্ঠানের কর্মকর্তা কামরুজ্জামান রাজু, আক্তারুল ইসলাম, এস এম শাওন পথিক, কলেজ শিক্ষক হামিদুল ইসলাম, আমলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল গাফফারসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী।

নিত্য প্রয়োজনীয় পণ্য নিয়ে ক্রমান্বয়ে প্রতি গ্রাম পরিভ্রমণ করবে এই ভ্রাম্যমাণ ভ্যানটি। এছাড়া প্রতিদিন শতাধিক দরিদ্র পরিবার এখান থেকে বিনামূল্যে বাজার করতে পারবে বলে জানান আলোকিত আমলা’র প্রতিষ্ঠাতা লেখক নাজমুল হুদা ও সমন্বয়ক হাফিজ আল আসাদ।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত