ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

ঠিকাদারি নিয়ে চেয়ারম্যান-মেম্বার গ্রুপের মারামারি

  ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ : ২৭ এপ্রিল ২০২০, ১৯:০২

ঠিকাদারি নিয়ে চেয়ারম্যান-মেম্বার গ্রুপের মারামারি

ঝিনাইদহের গান্না ইউনিয়নে এলজিইডির একটি রাস্তায় বালুর সাব-কন্ট্রাক্ট নিয়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় লাভলু নামে একজনকে লোহার রড দিয়ে পেটানো হয়েছে। সম্প্রতি সদর উপজেলার দহিঝুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই হামলার ঘটনা ঘটে।

প্রাপ্ত তথ্যে জানা গেছে, সাব কন্ট্রাক্ট বালু দিতে গান্না ইউনিয়নের চেয়ারম্যান নাছির মালিথার দুই কর্মী উজ্জ্বল ও জাহাঙ্গীর হোসেন ঠিকাদারের সাথে যোগাযোগ করেন। কিন্তু ৭ নং ওয়ার্ডের মেম্বর ওবাইদুল হক রিপনের গ্রামের কাজ হওয়ায় তিনি আগেভাগেই রাস্তায় বালু দেয়ার জন্য তুলে রাখেন।

এ দিকে উজ্জ্বল ও জাহাঙ্গীর রাস্তায় বালু দেওয়ার জন্য উঠেপড়ে লাগে। তারা বালুর কন্ট্রাক্ট নিতে রিপন মেম্বারের সাথে কাশিমনগর গ্রামে বিবাদে জড়িয়ে পড়ে। তাদের মধ্যে তর্কবিতর্ক ও হাতাহাতিও হয়।

খবর পেয়ে পার্শ্ববর্তী দহিজুড়ি গ্রামের লাভলু ও বল্টু ঘটনাস্থলে পৌঁছে উজ্জল এবং জাহাঙ্গীরের পক্ষে কথা বলে। এ সময় রিপন মেম্বার তার গ্রামের সামিউল জোয়ারদারসহ কয়েকজনকে ডেকে তাদের ধাওয়া করে। দহিজুড়ি গ্রামের প্রাথমিক বিদ্যালয় মাঠে লাভলু ও বল্টুকে ধরে রিপন মেম্বরের লোকজন লোহার রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে দুইজনকে আহত করে।

আহত লাভলুকে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। এ ব্যাপার ঝিনাইদহ সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছে লাভলু।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত