ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

  পিরোজপুর প্রতিনিধি

প্রকাশ : ০৪ মে ২০২০, ১৭:১৩

পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

পিরোজপুরের মঠবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় আহাদ শরীফ (২০) নামে এক যুবকের মৃত্যু ও কাওসার (১৮) নামে এক যুবক গুরুতর আহত হয়েছে।

সোমবার (৪ মে) সকাল সাড়ে ৯টার দিকে মঠবাড়িয়া-চরখালী সড়কের সাফা ডিগ্রী কলেজের সম্মুখে এ দুর্ঘটনা ঘটে। নিহত আহাদ শরীফ উপজেলার ধানীসাফা ইউনিয়নের আমরবুনিয়া গ্রামের মো. কালাম শরীফের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে আহাদ শরীফ তার ভাগিনা কে সঙ্গে নিয়ে ব্যক্তিগত মটরসাইকেল করে আমরবুনিয়া থেকে স্থানীয় সাফা বাজারে যাচ্ছিলেন। এ সময় মঠবাড়িয়া-চরখালী সড়কের সাফা ডিগ্রী কলেজের রাস্তার মোর অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা একটি মাছ বোঝাই নসিমনের সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনা স্থলেই মামা আহাদ শরীফের মৃত্যু হয় এবং ভাগিনা কাওসার গুরুতর আহত হয়।

খবর পেয়ে মঠবাড়িয়া ফায়ার সার্ভিসের একটি দল নিহত আহাদ শরীফের লাশ ও আহত কাওসারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহত কাওসারকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মঠবাড়িয়া থানার এসআই সিদ্দিকুর রহমান জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত