ঢাকা, শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭ আপডেট : ৪৭ মিনিট আগে English

প্রকাশ : ৩১ মে ২০২০, ১৮:৫৪

প্রিন্ট

দাপ্তরিক কার্যক্রম পরিচালনায় স্থানীয় সরকার প্রতিমন্ত্রীর নির্দেশনা

দাপ্তরিক কার্যক্রম পরিচালনায় স্থানীয় সরকার প্রতিমন্ত্রীর নির্দেশনা
নিজস্ব প্রতিবেদক

করোনা পরিস্থিতিতে দাপ্তরিক কার্যক্রম পরিচালনার ক্ষেত্রে জরুরি নির্দেশনা দিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য। তিনি বলেন, করোনা পরিস্থিতির এই জাতীয় সংকটকালে সবাইকে আন্তরিকতা ও নিষ্ঠার সাথে স্বাস্থ্যবিধি বজায় রেখে সুষ্ঠুভাবে দাপ্তরিক কার্যক্রম পরিচালনা করতে হবে।

রোববার পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সম্মলেন কক্ষে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের আওতাধীন বিভিন্ন দপ্তর সংস্থার প্রধানদের সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মতবিনিময় সভায় অংশ নেন পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব মো. রেজাউল আহসান, অতিরিক্তি সচিব (প্রশাসন ও বাজেট) বেগম নাসরিন আক্তার চৌধুরী, অতিরিক্ত সচিব (উন্নয়ন) আফজাল হোসেন, বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের (বিআরডিবি) মহাপরিচালক সুপ্রিয় কুমার কুন্ডু, সমবায় অধিদপ্তরের নিবন্ধক ও মহাপরিচালক আমিনুল ইসলাম, আমার বাড়ি আমার খামারের প্রকল্প পরিচালক আকবর হোসেন, বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমির (বার্ড) মহাপরিচালক মো. শাহজাহান, পল্লী উন্নয়ন একাডেমী (আরডিএ) বগুড়ার মহাপরিচালক মো. আমিনুল ইসলাম, বঙ্গবন্ধু দারিদ্র্য বিমোচন ও পল্লী উন্নয়ন একাডেমির (বাপার্ড) মহাপরিচালক শেখ মনিরুজ্জামান মিঞা, এসএফডিএফ'র ব্যবস্থাপনা পরিচালক আবুল হাসেম মো. আবদুল্লাহ, বিভিন্ন প্রকল্পের প্রকল্প পরিচালক সহ অন্যান্য দপ্তর সংস্থার প্রধান এবং অত্র মন্ত্রণালয়ের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। মতবিনিময় সভায় অংশগ্রহণকারী বিভিন্ন দপ্তর সংস্থার প্রধানগণ তাদের দপ্তরের বিভিন্ন উন্নয়ন প্রকল্পে গৃহীত কার্যক্রম এবং অগ্রগতি সভায় অবহিত করেন।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত