ঢাকা, শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭ আপডেট : ৬ মিনিট আগে English

প্রকাশ : ০১ জুন ২০২০, ১৩:৩৯

প্রিন্ট

পুলিশের ওপর হামলা করে আসামি ছিনতাই, গ্রেপ্তার ২৬

পুলিশের ওপর হামলা করে আসামি ছিনতাই, গ্রেপ্তার ২৬
গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের মুকসুদপুরে পুলিশের কাছ থেকে আসামি ছিনতাই মামলার ২৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার সকালে অভযান চালিয়ে খান্দাপাড়া ও বহুগ্রাম ইউনিয়নের বিভিন্ন স্থানে থেকে এদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিরা হলো, শাহানাজ মুন্সী, বাসু মুন্সী, হাসু মুন্সী, কানন মুন্সী, বাবুল মুন্সী, রাসেল মুন্সী, তুষার মুন্সী, লিমন মুন্সী, আলহাজ মুন্সী, মামুন মুন্সী, মাহাবুব মুন্সী, জাসু মুন্সী, ফয়জুর কারিকর, খায়ের কাজী, আজম আলি খন্দকার, হানিফ কাজী, মামুন খন্দকার, রাজিব খন্দকার, সাদ্দাম কাজী, ফরহাদ খন্দকার, রাসেল খন্দকার, রসুল খন্দকার, হাবিল খন্দকার, মোস্তফা খন্দকার, সাকিব খন্দকার ও মাসুদ কাজী।

মুকসুদপুর থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা শওকত হোসেন জানান, আসামিরা পুলিশের ওপর হামলা চালিয়ে অপর আসামিদের ছিনিয়ে নেয়। ঘটনার পর থেকে আসামিরা এলাকা ছেড়ে পালিয়ে ছিল। তাদের সন্ধান পেয়ে অভিযান চালিয়ে ২৬ জনকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরো জানান, এর আগে ২১ মে পুলিশের নিয়মিত অভিযানে বহুগ্রাম ইউনিয়নের বলনারায়ণ বাজার থেকে ওই মামলার এজহারভুক্ত আসামি শাওন মুন্সীকে (২৫) গ্রেপ্তার করা হয়। এছাড়া হাতকড়া নিয়ে পালিয়ে থাকা আসামিদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে। শীঘ্রই তাদের গ্রেপ্তার করা হবে।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মির্জা আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গ্রেপ্তারকৃত আসামিদের গোপালগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

প্রসঙ্গত, গত ৯ মে সন্ধ্যায় উপজেলার খান্দারপাড় ইউনিয়নের বেজড়া-ভাটরা গ্রামের মুকসুদপুর-রাজপাট বাইপাস সড়কের মোড়ে পুলিশের ওপর হামলা চালিয়ে ৩ আসামিকে ছিনিয়ে নিয়েছিলো আসামিরপক্ষের লোকজন। ছিনতাইয়ের সময় হামলায় ৭ পুলিশ সদস্য আহত হন। এ ঘটনায় খান্দারপাড় ইউপি চেয়ারম্যান সাব্বির খানকে প্রধান আসামি করে ৩৮ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা আরো ২৭৮ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন পুলিশের উপ-পরিদর্শক হায়াতুর রহমান।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
best