ঢাকা, শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭ আপডেট : ১ ঘন্টা আগে English

প্রকাশ : ০২ জুন ২০২০, ১৬:৫৩

প্রিন্ট

ফেরিতে যানবাহন লঞ্চে যাত্রীদের চাপ

ফেরিতে যানবাহন লঞ্চে যাত্রীদের চাপ
রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীর দৌলতদিয়া ফেরি ও লঞ্চ ঘাটে যানবাহন ও যাত্রীদের চাপ বেড়েছে। ফেরিঘাটে যানবাহন এবং লঞ্চে ঢাকাসহ বিভিন্ন স্থানে যেতে যাত্রীদের ভির দেখা গেছে।

মঙ্গলবার দুপুর থেকে দৌলতদিয়া ঘাট এলাকায় যানবাহনের চাপ লক্ষ করা গেছে। এসময় কয়েকশত বাস ,পন্যবাহী ট্রাক ও ব্যাক্তিগত প্রাইভেটকার ও মাইক্রোবাসসহ বিভিন্ন যানবাহন নদী পারাপারের অপেক্ষায় থাকতে দেখা গেছে। তবে লঞ্চে যাত্রী পারাপারে কোন ধরনের স্বাস্থ্য বিধি মানতে দেখা যায়নি।

অধিকাংশ লঞ্চে গাদাগাদি করে সামাজিক দুরত্ব না মেনে যাত্রীদের পারাপার করা হচ্ছে। লঞ্চ ঘাটে স্বস্থ্য বিধির সরঞ্জাম থাকলেও যাত্রীরা তা ব্যবহার করছেন না বলে দাবি করেন কর্তৃপক্ষ।

যাত্রীরা বলেন, স্বাস্থ্য বিধি মেনেই তারা চলাচল করছেন এবং বাস কতৃপক্ষও স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য সব ধরনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছেন।

নিরাপত্তা বিধানে বাসের সিটে ও যাত্রীদের স্প্রে করছেন সবসময়। তবে যাত্রীরা আগের তুলনায় নির্ধারিত ভাড়া ছাড়াও বেশি ভাড়া নেওয়ার অভিযোগ করেছেন।

ঘাট কতৃপক্ষ বলছে ,বর্তমানে দৌলতদিয়ায় ৬টি ঘাটের মধ্যে ৪ টি ফেরি ঘাট সচল রয়েছে ফেরি চলাচল করছে ১৪টি ,তবে সকালের দিকে যানবাহনের চাম কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে যানবাহনের সংখ্যা বাড়ে ফেরি পরাপার হতে।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
best