ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ০২ জুন ২০২০, ২৩:৩০

প্রিন্ট

রায়পুরে অগ্নিকাণ্ড, ৫০ লাখ টাকার ক্ষতি

রায়পুরে অগ্নিকাণ্ড, ৫০ লাখ টাকার ক্ষতি
রায়পুর (লক্ষ্মীপুরে) প্রতিনিধি

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার হায়দরগঞ্জ বাজারে ভয়াবহ অগ্নিকানণ্ডের ঘটনা ঘটেছে। মঙ্গলবার বিকেলে এ অগ্নিকানণ্ডের ঘটনায় পুড়ে গেছে ৯টি দোকান ।

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের দাবি, আগুনে পুড়ে প্রায় ৫০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

মঙ্গলবার বিকেলে একটি দোকানের বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত ঘটে বলে জানা যায়। আগুনে ওষুধের দোকান, কাপড়ের দোকান, ফার্নিচার ও ইলেক্ট্রনিক্সের দোকানসহ ৯টি দোকান পুড়ে যায়।

স্থানীয়রা জানান, বিকেলে উপজেলার হায়দরগঞ্জ বাজারের পেঁয়াজ হাটার একটি দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। এরপর মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা অন্য দোকানগুলোতে ছড়িয়ে পড়লে স্থানীয় ও ব্যবসায়ীরা আগুন নেভানোর চেষ্টা করে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হন। কিন্তু ততক্ষনে ৯টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। প্রশাসন ও পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মোঃ নজরুল ইসলাম বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় ১ঘন্টা যাবৎ চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরীন চৌধুরী বলেন, তাৎক্ষনিক আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। আগুনে ৯টি দোকান পুড়ে যায়। অগ্নিকাণ্ডে ৫০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হয়েছে।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত