ঢাকা, সোমবার, ১৩ জুলাই ২০২০, ২৯ আষাঢ় ১৪২৭ আপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ০৩ জুন ২০২০, ২১:৩৫

প্রিন্ট

সরিষাবাড়ীতে করোনা উপসর্গে গার্মেন্টস কর্মীর মৃত্যু

সরিষাবাড়ীতে করোনা উপসর্গে গার্মেন্টস কর্মীর মৃত্যু
জামালপুর প্রতিনিধি

জামালপুরের সরিষাবাড়ীতে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মো. সোলায়মান (৩৭) নামে এক গার্মেন্ট কর্মীর মৃত্যু হয়েছে। বুধবার ভোরে (৩জুন) নারায়নগঞ্জ থেকে উপজেলার ভাটারা ইউনিয়নের ভেবলা গ্রামে মৃত্যু হয় তার।

নিহত সোলায়মান পার্শবর্তী মেলান্দহ উপজেলার ঝাউগড়া ইউনিয়নের ঘোষেরপাড়াডবী গ্রামের নুরুল ইসলামের ছেলে।

ভগ্নিপতি বদর আলী জানায়, মো. সোলায়মান নারায়গঞ্জের একটি পোশাক কারখানায় কাজ করতেন। দুদিন আগে তিনি জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে আমার বাড়িতে এসে শ্যালক সোলায়মান অসুস্থ্য হয়ে পড়ে।

ভাটারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বোরহান উদ্দিন বাদল জানান, সোলায়মান সম্পর্কে বদর আলীর শ্যালক। করোনাভাইরাসের উপসর্গ নিয়ে নারায়নগঞ্জ থেকেসরাসরি তিনি ভগ্নিপতির বাড়িতেআসেন। বুধবার (৩ জুন) ভোররাত ৪টার দিকে তিনি মারা যান।

চেয়ারম্যান আরো জানান, বুধবার দুপুরে সোলায়মানের দাফন সম্পন্ন হয়েছে।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গাজি রফিকুল হক জানান, মৃত্যুবরণ করা ব্যক্তির সংস্পর্শে আসা ওই বাড়ির সবার নমুনা সংগ্রহ করা হয়েছে। তাদের সকলের নমুনা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে নিয়ে করোনা পরীক্ষা করা হবে।

উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ জানান, মারা যাওয়া ব্যক্তির ভগ্নিপতির বাড়ি ও আশেপাশের কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে ইউপি চেয়ারম্যানের মাধ্যমে বাড়িগুলোর সদস্যদের কয়েকদিনের খাবার সরবরাহ করা হবে।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
best