ঢাকা, শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৭ আপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ০৪ জুন ২০২০, ১৮:১১

প্রিন্ট

নরসিংদীতে করোনায় আক্রান্ত আরও ২৭, মৃত্যু ২

নরসিংদীতে করোনায় আক্রান্ত আরও ২৭, মৃত্যু ২
নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে নতুন করে করোনায় আরও ২৭ জন আক্রান্ত হয়েছে এর সঙ্গে একই সময়ে দুই জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. ইব্রাহিম টিটন।

তিনি বলেন, বর্তমানে নমুনা সংগ্রহের হার বাড়ার পাশাপাশি আক্রান্ত ব্যক্তির সংখ্যাও ব্যাপক হারে বাড়ছে। নতুন করে যাঁরা আক্রান্ত হচ্ছেন, তাঁদের পরিবারের সদস্য ও সংস্পর্শে আসা লোকজনের নমুনা সংগ্রহ করা হচ্ছে। তাঁদের হোম কোয়ারেন্টিনে থাকতেও বাধ্য করা হচ্ছে।

এনিয়ে জেলায় মোট আক্রান্ত ৬৪১ জন এবং ৯ জনে দাড়িয়েছে। নিহতরা হলেন, মাধবদী শেখেরচরের ফুলতলা এলাকার রিতা পাল (৫৯) ও মাধবদীর আনন্দী এলাকার আবদুল কাদের (৬৫)।

সিভিল সার্জনের কার্যালয় সূত্রে জানা যায়, শুক্রবার করোনাভাইরাসে সংক্রমিত সন্দেহে ৯৩ জনের নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য বিভাগ। পরে শনিবার রাজধানীর মহাখালীর ইনস্টিটিউট অব পাবলিক হেলথে পরীক্ষার জন্য পাঠানো হয়। বুধবার রাতে সেসব নমুনা পরীক্ষার ফলাফল এসেছে। এতে নতুন আরও ২৭ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নতুন আক্রান্ত ২৭ জনের মধ্যে ২৩ জন নরসিংদী সদর উপজেলার ও ০৪ জন মনোহরদী উপজেলার ।

এদের মধ্যে করোনায় নমুনা দেয়া মাধবদী শেখেরচরের ফুলতলা এলাকার রিতা পাল শনিবার দুপুরে নিজ বাড়িতে আইসোলেশন থাকা অবস্থায় মারা যায়। রোববার সকালে আনন্দী এলাকার আবদুল কাদের ও নিজ বাড়িতে আইসোলেশন থাকা অবস্থায় মারা যায়। তাদের দুজনেরই ফলাফল পজেটিভ এসেছে। তাদের মরদেহ কুইক রেসপন্স টিমের মাধ্যমে স্বাস্থ্যবিধি মেনে সৎকার ও দাফন করা হয়েছে।

বাংলাদেশ জর্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
best