ঢাকা, মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৭ আপডেট : ৪ মিনিট আগে English

প্রকাশ : ০৭ জুন ২০২০, ০২:৪৯

প্রিন্ট

মন্ত্রী বীর বাহাদুর করোনায় আক্রান্ত

মন্ত্রী বীর বাহাদুর করোনায় আক্রান্ত
জার্নাল ডেস্ক

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সরকারের বর্তমান মন্ত্রিসভার কোনো সদস্য হিসেবে তিনিই প্রথম করোনায় আক্রান্ত হলেন। বান্দরবানের সিভিল সার্জন ডা. অংসুইপ্রু মারমা শনিবার রাতে এ তথ্য জানান।

মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংয়ের এপিএস সাদেক হোসেন চৌধুরী বলেন, বর্তমানে মন্ত্রীর শারীরিক অবস্থা মোটামুটি ভালো। আগে থেকেই শ্বাসকষ্ট ছিল তার। তবে এখন শ্বাসকষ্ট আরও বেড়েছে। নেবুলাইজার মেশিনে শ্বাস-প্রশ্বাস নিচ্ছেন তিনি। তার জ্বর ছিল না। আগে থেকেই একটু কাশি ছিল। অবস্থা আশঙ্কাজনক হওয়ার মতো কিছুই নেই। তবে উন্নত চিকিৎসার জন্য রোববার সকালে তাকে সিএমএইচে নেয়া হচ্ছে।

সাদেক হোসেন চৌধুরী আরও বলেন, অসুস্থবোধ করলে গত বৃহস্পতিবার মন্ত্রীর নমুনা সংগ্রহ করে কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে পাঠান চিকিৎসকরা। শনিবার কক্সবাজার ল্যাবের পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে।

বান্দরবান স্বাস্থ্য বিভাগ থেকে জানা গেছে, বান্দরবান জেলায় শনিবার ৯ জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। এরা হলেন, জেলা সদরের ফায়ার সার্ভিস এলাকার বাসিন্দা পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং। এছাড়া হা‌ফেজ‌ঘোনার বা‌সিন্দা ও কৃষি ব্যাংকের ম্যানেজারসহ প‌রিবা‌রের ৩ জন। পার্বত্য জেলা পরিষদের মোতালেব নামের এক ১ কর্মচারী। রুমা উপজেলার জারজৌ সিয়াম খুমি (১৬), ভানলাল থালিয়ান বম ও ক্যায়িং প্রে ম্রো (৭) ও নাইক্ষ্যংছড়িতে ১ জন।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
best