ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

কুষ্টিয়ায় দুই ব্যাংক লকডাউন

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ১৪ জুন ২০২০, ২০:১২

কুষ্টিয়ায় দুই ব্যাংক লকডাউন

কুষ্টিয়ায় পূবালী ব্যাংক এবং ইসলামী ব্যাংকের চার কর্মকর্তাসহ একজন অফিস সহকারি করোনায় আক্রান্ত হওয়ায় ওই দুই ব্যাংকের কুষ্টিয়া শাখা দুটিকে লকডাউন করেছে কর্তৃপক্ষরা।

আজ রোববার পূবালী ব্যাংক লিমিডেট কুষ্টিয়া শাখা এবং ইসলামী ব্যাংক লিমিটেড পোড়াদহ শাখায় এ লকডাউন সংক্রান্ত নোটিশ দেয়া হয়েছে।

ব্যাংক কর্তৃপক্ষ স্বাক্ষরিত নোটিশে বলা হয়, ব্যাংক কর্মকর্তা করোনা আক্রান্ত হওয়ায় পরবর্তী নিদের্শ না দেয়া পর্যন্ত এই শাখা বন্ধ থাকবে।

এ বিষয়ে এ দিকে নাম প্রকাশ না করার শর্তে ইসলামী ব্যাংক কুষ্টিয়ার মিরপুর উপজেলার পোড়াদহ শাখার এক কর্মকর্তা জানান, আমাদের একজন অফিসার ও অফিস সহকারির করোনা শনাক্ত হওয়ায় রোববার (১৪ জুন) থেকে ইসলামী ব্যাংকের কুষ্টিয়ার পোড়াদহ শাখা লকডাউন ঘোষণা করা হয়েছে। পরবর্তী নিদের্শ না দেয়া পর্যন্ত এই শাখা বন্ধ থাকবে।

কুষ্টিয়া জেলা পূবালী ব্যাংক শাখার সিনিয়র প্রিন্সিপাল ও শাখা ব্যবস্থাপক মো: শাহ আলম বলেন, আমাদের একজন জুনিয়র অফিসার পুরুষ ও একজন নারী ক্যাশ অফিসার বুধবার করোনায় আক্রান্ত হওয়ায় এ সিদ্বান্ত নেওয়া হয়েছে। ব্যাংকের একজন ডেপুটি জুনিয়র অফিসারের শরীরে করোনার উপসর্গ দেখা দেয়ায় তিনি বর্তমানে রাজবাড়ী জেলার পাংশাতে তার গ্রামের বাড়িতে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। এমন অবস্থায় শুক্রবার থেকে পূবালী ব্যাংক কুষ্টিয়া শাখা লকডাউন করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত