ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭ আপডেট : ১ ঘন্টা আগে English

প্রকাশ : ০২ জুলাই ২০২০, ১৫:৩৭

প্রিন্ট

গোপালগঞ্জে আক্রান্ত ও উপসর্গে ৩ জনের মৃত্যু

গোপালগঞ্জে আক্রান্ত ও উপসর্গে ৩ জনের মৃত্যু
গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে ও করোনার উপসর্গ নিয়ে তিন জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে গোপালগঞ্জ ২৫০-শয্যা বিশিষ্ট জেনারেল হাপাতালের আইসোলেশন ওয়ার্ডে ও বুধবার রাতে নিজ বাসায় চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

বৃহম্পতিবার বিষয়টি নিশ্চিত করেছেন ২৫০-শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা: অসিত কুমার মল্লিক। করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যক্তি হলেন, জেলা শহরের মৌলভীপাড়ার বাসিন্দা টুকু কাজী (৬৭)।

করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তিরা হলেন, সদর উপজেলার চন্দ্রদিঘলিয়া গ্রামের মোতালেব মিয়া (৬৮) এবং মানিকদাহ গ্রামের দিপংকর শিরালী (৩৪)।

গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা: অসিত কুমার মল্লিক জানান, শহরের মৌলভীপাড়ার বাসিন্দা টুকু কাজী বেশ কয়েকদিন আগে করোনায় আক্রান্ত হয়। এরপর থেকে তিনি নিজ বাসায় চিকিৎসাধীন ছিলেন। বুধবার রাতে তিনি নিজ বাসায় মারা যান।

অপরদিকে, সদর উপজেলার চন্দ্রদিঘলিয়া গ্রামের মোতালেব মিয়া বুধবার (১ জুলাই) করোনার উপসর্গ নিয়ে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়।

অন্য দিকে, একই উপজেলার মানিকদাহ গ্রামের দিপংকর শিরালী হত মঙ্গলবার (৩০ জুন) করোনার উপসর্গ শ্বাসকষ্ট, সর্দি, জ্বর, কাশি নিয়ে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হয়েছিল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তিনিও মারা যান।

হাসপাতালে সহকারী পরিচালক আরো বলেন, করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া দুই ব্যক্তির নমূনা সংগ্রহ করা হয়েছে। তাদের নমুনা পরীক্ষার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। স্বাস্থ্য বিধি মেনে মৃত তিনজন ব্যক্তির মরদেহ দাফন ও সৎকারের ব্যবস্থা করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত