ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ০৫ জুলাই ২০২০, ২১:১০

প্রিন্ট

বরিশালে বাবা-ছেলে হত্যায় আটক ৩

বরিশালে বাবা-ছেলে হত্যায় আটক ৩
বরিশাল প্রতিনিধি

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কবাই ইউনিয়নের চরলক্ষ্মীপাশা গ্রামের পান্ডব নদীর চরের ঝোপঝাড়ের মধ্য থেকে বাবা-ছেলের লাশ উদ্ধারের ঘটনায় জড়িত সন্দেহে ৩ জনকে ‍আটক করেছে কেরানীগঞ্জ থানা পুলিশ।

রোববার দুপুরে তাদের আটক করা হয়। আটককৃতরা হচ্ছে, বাদল হাওলাদার, সানি হাওলাদার ও শাহিন খান। তাদের সকলের বাড়ি বরিশালের বাকেরগঞ্জ উপজেলার দুধল গ্রামে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি শাহ জামান জানান, আটককৃতরা ছিনতাই করা ট্রলারটি বিক্রির জন্য কেরানীগঞ্জ যায়। সেখানকার বাসিন্দাদের বিষয়টি সন্দেহ হলে কেরানীগঞ্জ থানাকে অবহিত করে। কেরানীগঞ্জ থানা পুলিশ ওই তিনজনকে আটক করে থানায় নিয়ে যায়। তবে তারা হত্যা মামলায় জড়িত কিনা তা ‍এখনো জানা সম্ভব হয়নি।

কেরানীগঞ্জ থান‍ায় অবস্থানরত ‍আইনজীবী ‍আল ‍আমিন রিজভী বলেন, ওই তিনজন ট্রলার বিক্রি করতে কেরানীগঞ্জ ‍এসেছিলো। তারা হত্যাকাণ্ডে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে।

তবে বাকেরগঞ্জ থানার ওসি ‍আবুল কালাম ‍আজাদ জানান, তারা ‍আটকৃকতদের বিষয়ে কিছুই জানেন না। তাদের কাছে ‍এ ধরনের কোন ম্যাসেজ ‍আসেনি।

প্রসঙ্গত, গত শুক্রবার রাত ৯টায় বাকেরগঞ্জ উপজেলার কবাই ইউনিয়নের চরলক্ষ্মীপাশা গ্রাম থেকে গলাকাটা ইয়াসিনের মরদেহ উদ্ধার করে পুলিশ। লুঙ্গি ও জামা পরিহিত যুবককে ছুড়ি দিয়ে গলাকেটে ফেলে রাখা হয় বলে পুলিশের ধারনা। পরদিন শনিবার সকাল ৭টায় ইয়াসিনের মরদেহের ৫শ’ গজ দূর থেকে উদ্ধার করা হয় নিহতের বাবা হেলাল উদ্দিনের মরদেহ।

এ ঘটনায় হেলালের স্ত্রী নাসিমা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন। নিহতরা ট্রলার বোঝাই করে বিভিন্ন হাট ঘুরে চাই (মাছ ধরায় ব্যবহার হয়) বিক্রি করতো।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত