ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ০৮ জুলাই ২০২০, ১৯:০৭

প্রিন্ট

নরাধম সন্তান, মানবিক পুলিশ

নরাধম সন্তান, মানবিক পুলিশ
লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ি এলাকার কাঁচাবাজারে ৮০ বছর বয়সী এক বুদ্ধা অসুস্থ অবস্থায় পড়ে ছিলো। খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে যায়। জানতে পেয়ে লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানার নির্দেশে ঘটনাস্থলে উপস্থিত হয় পুলিশ। পরে সেখান থেকে সদর থানা পুলিশের একটি দল বৃদ্ধাকে উদ্ধার করে বাড়ি পৌঁছে দেয়।

জানা গেছে, পাশের জেলা কুড়িগ্রামের রাজারহাট উপজেলার সহিদর মাজার পাড়া এলাকার মৃত আব্দুর জব্বারের স্ত্রী জহুরুন বেওয়া (৮০) ছেলে ও ছেলের বউয়ের অবহেলার কারণে বাড়ি থেকে বের হয়ে আসে। বৃদ্ধা জহুরুন বেওয়া কয়েক দিন ধরে ওই এলাকায় অবস্থান নেয়। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার হলে তা লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানার নজরে আসে।

তার দিক নির্দেশনায় বুধবার দুপুরে লালমনিরহাট সদর থানা পুলিশের মাধ্যমে ওই বৃদ্ধাকে উদ্ধার করা হয়। পরে তাকে কুড়িগ্রাম জেলা পুলিশের সহায়তায় নিজ বাড়িতে পৌঁছে দেয়া হয়।

এ সময় চিকিৎসার জন্য জেলা পুলিশের পক্ষ থেকে অর্থ সহায়তাও দেয়া হয়েছে।

পুলিশ সুপার আবিদা সুলতানা বলেন, বৃদ্ধা বাবা-মা ছেলে মেয়েদের অবহেলার পাত্র হবে, এটা কাম্য নয়। সামাজিক অবক্ষয়ের কারণে এসব হচ্ছে। আমাদের এ অবস্থান থেকে বের হয়ে আসতে হবে। মা-বাবার প্রতি আমাদের দায়িত্বশীল হতে হবে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
best