ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭ আপডেট : ২১ মিনিট আগে English

প্রকাশ : ১৬ জুলাই ২০২০, ১২:১৬

প্রিন্ট

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২
প্রতীকী ছবি
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর বিমানবন্দর ও উত্তরা এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। বুধবার রাত থেকে বৃহস্পতিবার ভোররাতের মধ্যে এ দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন, ফয়সাল কবির (৪২) ও অজ্ঞাতনামা এক নারী (৩৫)। মৃতদেহ দুটি পুলিশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠিয়েছে।

বিমানবন্দর থানার এসআই মশিউর আলম জানান, বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে ফয়সাল একাই প্রাইভেটকার চালিয়ে বিমানবন্দর পদ্মা ওয়েলের সামনে দিয়ে যাচ্ছিলেন। ওই সময় পদ্মা ওয়েলের সামনে থামিয়ে রাখা কার্গো পরিবহনকারী লং ভিকেল গাড়ির পেছনে সজোরে ধাক্কা দেন। এতে ফয়সাল গুরুতর আহত হয়। এরপর তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে সকাল ৮টায় চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এসআই মশিউল আরো জানান, লং ভিকেল গাড়িটির কোনো দোষ পাওয়া যায়নি। সেটি থামানো ছিল। তবে ওই জায়গায় গাড়ি রাখা ঠিক হয়নি বলেও জানান তিনি। নিহত ফয়সালের বাড়ি পাবনা সদর উপজেলার গোপালপুর গ্রামের কাচারি পাড়ায়। তার বাবা মৃত শফিউল হক। পরিবার নিয়ে উত্তরা ৬ নম্বর সেক্টরে থাকতেন এই বায়িং হাউজ ব্যবসায়ী।

এ দিকে উত্তরা পূর্ব থানার এসআই পলাশ চন্দ্র সরকার জানান, বুধবার রাত ৯টার দিকে উত্তরা ৬ নম্বর সেক্টরের রাজ্জাক স্কুল অ্যান্ড কলেজের সামনে রাস্তা পার হওয়ার সময় মাইক্রোবাস ধাক্কায় গুরুতর আহত হয় অজ্ঞাতনামা এক নারী। তাকে উদ্ধার করে নিয়ে গেলে ঢামেক হাসপাতালের চিকিৎসক রাত ১১টার দিকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, অজ্ঞাতনামা ওই নারীর পরনে ছিলো লাল-গোলাপী কামিজ, খয়েরি পেটিকোট ও বেগুনি-খয়েরি ওড়না। নিহতের বিস্তারিত জানার চেষ্টা চলছে।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত