ঢাকা, শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ১৮ আশ্বিন ১৪২৭ আপডেট : ৭ মিনিট আগে English

প্রকাশ : ০৩ আগস্ট ২০২০, ১৫:৪৬

প্রিন্ট

রামগঞ্জে তুলনামূলক বেশি উন্নয়ন হয়েছে: আনোয়ার খান এমপি

রামগঞ্জে তুলনামূলক বেশি উন্নয়ন হয়েছে: আনোয়ার খান এমপি
রামগঞ্জ (লক্ষ্মীপুর) সংবাদদাতা

লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান বলেছেন, গত দেড় বছরে রামগঞ্জে ৪৭টি স্কুলের নতুন ভবনসহ দুইশ কি.মি. রাস্তা পাকা ও সংস্কার হয়েছে। যা পার্শ্ববর্তী উপজেলাগুলোর তুলনায় অনেক বেশি। আগামী কয়েক মাসের মধ্যে আরো চারশ' কি.মি. রাস্তা সংস্কার হবে।

১৫ আগস্ট জাতীয় শোকদিবস ভাব গাম্ভীর্যের সাথে পালনের লক্ষ্যে রোববার রাতে রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে (খান টাওয়ার) অনুষ্ঠিত প্রস্ততি সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ ক ম রুহুল আমিনের পরিলচালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, রামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলি, রামগঞ্জ থানার ওসি আনোয়ার হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বেলাল আহম্মেদ, ভাদুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হোসেন ভুইয়া, করপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুল হক মজিব, দরবেশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমানসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতারা।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদকসহ নেতাকর্মীরা জানান, বিএনপির কেন্দ্রীয় নেতা এ্যনী চৌধুরীর ভগ্নিপ্রতি সফিক মাহমুদ পিন্টু উপজেলা আওয়ামী লীগের সভাপতি হওয়ার পর থেকে শোক দিবসসহ জাতীয় কোনো প্রোগ্রামে সহযোগিতা তো দূরের কথা; বিভিন্ন অজুহাত দেখিয়ে তিন বছর রামগঞ্জেই আসেননি। স্থানীয় সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান ব্যক্তিগত অর্থ দিয়ে প্রধানমন্ত্রীর সৌজন্যে সব জাতীয় ও দলীয় কর্মসূচি পালন করে যাচ্ছেন।

এসময় রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এমপি ড. আনোয়ার হোসেন খান বলেন, মুসলমানদের ঈদ এবং হিন্দুদের পুজা উৎসবসহ জাতীয় কোনো দিবসে আমি ঢাকায় থাকতে পারি না। আমার ব্যক্তিগত তহবিল থেকে খরচ করে সবার পাশে থাকতে ভালো লাগে। সফিক মাহমুদ যেভাবেই হোক সভাপতি হয়েছেন, তার বিষয়ে কোনো অভিযোগ না করে আমি প্রধানমন্ত্রীর সৌজন্যে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে কাজ করছি। দীর্ঘ ৪৭ বছর পর নৌকা প্রতীক নিয়ে জনগণ বিপুল ভোটে আমাকে নির্বাচিত করেছে। সে সুবাধে নেত্রী আমাকে যথেষ্ঠ সহযোগিতা করছেন।

অনুষ্ঠান শেষে এমপি ড. আনোয়ার হোসেন খানের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন রামগঞ্জের নব নিযুক্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত