ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

নড়াইলে পৃথক সংঘর্ষে আহত ২৫

  নড়াইল প্রতিনিধি

প্রকাশ : ০৪ আগস্ট ২০২০, ১৫:৪৯

নড়াইলে পৃথক সংঘর্ষে আহত ২৫

নড়াইলে পৃথক সংঘর্ষে অন্তত ২৫ জন আহত হয়েছেন। সোমবার বিকেলে হবোখালী ও চন্ডিবরপুর এলাকায় জমিজমা এবং পাট চুরি নিয়ে বিরোধের জেরে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় আহতদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নড়াইল সদর উপজেলার হবখালী ইউনিয়নের নয়াবাড়ি গ্রামে সম্প্রতি সামাদ মোল্যা নদীতে পচানী (পাট পচতে দেয়া) দেয়। সেই পচানী দেয়া পাট চুরির অপরাদে একই গ্রামের আলী শেখকে দায়ী করেন। এ নিয়ে দু’পক্ষে কয়েক দিন ধরে বিরোধ-উত্তেজনার এক পর্যায়ে সোমবার বিকেলে উভয় পক্ষ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে অন্তত ১০ জন আহত হয়।

এদিকে চন্ডিবরপুর ইউনিয়নের মহিষখোগ্রামে অধিপত্য বিস্তার নিয়ে বিরোধের জেরে একই দিন হাফিজুর ফকির ও আইয়ুব সরদার পক্ষের মধ্যে সংঘর্ষে দু’পক্ষে আন্তত ১৫ জন আহত হয়। উভয় ঘটনায় আহতদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ দুটি ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে বলে জানায় পুলিশ।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আ ফ ম মুশিউর রহমান বাবু সংঘর্ষে আহতদের বিষয়টি নিশ্চিত করে বলেন, আহতদের সদর হাসপাতালে চিকিৎসা চলছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন সংঘর্ষে আহতদের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত