ঢাকা, মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

বান্দরবানে অস্ত্রসহ যুবক আটক

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৩১

বান্দরবানে অস্ত্রসহ যুবক আটক
সংগৃহীত ছবি

বান্দরবানের লামায় দেশীয় অস্ত্র এলজি রাইফেলসহ জুয়েল ত্রিপুরা (২৮) নামে এক যুবককে আটক করেছে বাংলাদেশ সেনাবাহিনী। শুক্রবার (২৬ এপ্রিল) রাতে উপজেলায় রুপসীপাড়া ইউনিয়নের দুর্গম নাইক্ষ্যংমুখ এলাকায় থেকে তাকে আটক করা হয়।

জুয়েল ত্রিপুরা লামা উপজেলার গজালিয়া ইউনিয়নের লুলাইং গ্রামের বাসিন্দা অনজাহা ত্রিপুরার ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম শেখ।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয় সূত্রে জানা যায়, লামা উপজেলায় রুপসীপাড়া ইউনিয়নের দুর্গম নাইক্ষ্যংমুখ এলাকায় অভিযান চালায় নিরাপত্তা বাহিনী। এ সময় চাঁদাবাজির সময় একটি দেশীয় এলজি রাইফেলসহ এক যুবককে আটক করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন অভিযোগ করে বলেন, গ্রেপ্তার যুবক দীর্ঘদিন ধরে অস্ত্রের ভয় দেখিয়ে নাইক্ষংমুখ এলাকাসহ আশপাশের এলাকাগুলোতে স্থানীয়দের কাছ থেকে চাঁদা আদায় করে আসছিল। জুয়েল ত্রিপুরাসহ আরও কয়েকজন সন্ত্রাসী মানুষকে ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায় করতেন।

ওসি শামীম শেখ জানান, চাঁদাবাজির ঘটনায় সেনাবাহিনী অস্ত্রসহ এক যুবককে আটকের পর পুলিশের কাছে হস্তান্তর করেছে, তার বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ জার্নাল/এফএম

  • সর্বশেষ
  • পঠিত