ঢাকা, মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭ আপডেট : ৩৭ মিনিট আগে English

প্রকাশ : ০৯ আগস্ট ২০২০, ১৫:০৮

প্রিন্ট

সিনহা হত্যা নিয়ে অশুভ চক্র অপপ্রচার করছে: কাদের

সিনহা হত্যা নিয়ে অশুভ চক্র অপপ্রচার করছে: কাদের
ফাইল ছবি
গোপালগঞ্জ প্রতিনিধি

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সাবেক সেনা কর্মকর্তা সিনহা রাশেদের হত্যা নিয়ে একটি অশুভ চক্র অপপ্রচার করছে, উস্কানি দিয়ে যাচ্ছে, ষড়যন্ত্র করে যাচ্ছে। তারা ভাবছে এ থেকে সুবিধা আদায় করবে, সরকার হটিয়ে দিবে। আসলে তারা বোকার স্বর্গে বাস করছে।

রোববার গোপালগঞ্জ জোনের উন্নয়ন প্রকল্পসমূহের অগ্রগতি পর্যালোচনা সংক্রান্ত ভিডিও কনফারেন্সে তিনি এসব কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ান আর দুর্নীতিকে প্রতিষ্ঠানিক রূপ দেয়া বিএনপির সফলতা। দলীয় গঠনতন্ত্র থেকে ৭ ধারা বাতিল করে বিএনপি প্রমাণ করেছে তারা আত্মস্বীকৃত দুর্নীতিবাজ দল। যারা ঘোলা পানিতে মাছ শিকারে চিরচায়িত ষড়যন্ত্রে বিশ্বাসী, তাদের সকল অপচেষ্টা ব্যর্থ হবে।

মন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ হত্যার সুষ্ঠু বিচারে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন। এরই মাঝে কয়েকজনকে গ্রেপ্তার করে জিজ্ঞাবাদ শুরু করেছে। শেখ হাসিনার সরকার প্রতিটি হত্যাকাণ্ডের বিচারে সোচ্চার থেকেছে। অপরাধীদের দলীয় পরিচয়ে বাঁচানোর চেষ্টা করেননি।

ওবায়দুল কাদের আরো বলেন, শেখ হাসিনার সরকার কারো হাতে সু (জুতা) তুলে দেবেন না। ইতিমধ্যে সরকার সিনহা মার্ডারের বিষয়ে দ্রুততার সাথে আইনগত উদ্যোগ নিয়েছে। যারা সমালোচনা করছে তাদের সময়কালে অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে তারা কোন ব্যবস্থা করেনি। তাদের দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে শাস্তিমূলকভাবে দলীয় বা প্রশাসনিক কোন ব্যবস্থা নেয়ার নজির নেই।

এ ভিডিও কনফারেন্সে গোপালগঞ্জ জোন অফিসের কনফারেন্স রুম থেকে সড়ক বিভাগের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরে সড়ক ও জনপথ বিভাগের গোপালগঞ্জে জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ জাকির হোসেন বক্তব্য রাখেন। এ সময় তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ জাহাঙ্গীর আলম, নির্বাহী প্রকৌশলী জাহিদ হোসেনসহ অন্যান্য প্রকৌশলীগণ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত