ঢাকা, শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ১৮ আশ্বিন ১৪২৭ আপডেট : ২৯ মিনিট আগে English

প্রকাশ : ১০ আগস্ট ২০২০, ২২:১৭

প্রিন্ট

খাদ্য নিয়ে বন্যাদুর্গতদের দ্বারে দ্বারে ছাত্রলীগ

খাদ্য নিয়ে বন্যাদুর্গতদের দ্বারে দ্বারে ছাত্রলীগ
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় বন্যাদুর্গতদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছে ছাত্রলীগ। শুক্রবার বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক পরিবেশ বিষয়ক উপ-সম্পাদক ইফতেখার আহমেদ চৌধুরী সজীব-এর উদ্যোগে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়।

উপজেলার শাহবাজপুর ইউনিয়নের ক্ষেমতাপুর গ্রামে বন্যার পানিতে তলিয়ে যাওয়া বিভিন্ন জায়গায় নৌকাযোগে বাড়ি বাড়ি গিয়ে দুর্গত পরিবারের মাঝে এ খাদ্য সহায়তা পৌঁছে দেন সজীব। এসময় তিনি সংকট সময় পার করা বন্যাদুর্গত মানুষদের মনোবল শক্ত রাখতে উদ্বুদ্ধ করেন। সরকার এ সংকট মোকাবেলায় সব ধরণের উদ্যোগ নিয়েছেন এবং চলমান এ সকল উদ্যোগ পর্যায়ক্রমে বাস্তবায়ন হবে বলেও অবহিত করেন।

এ ব্যাপারে ইফতেখার আহমেদ চৌধুরী সজীব বলেন, ‘করোনাকালীন দুর্যোগের মধ্যেই প্রবল বন্যার আঘাতে মানুষের নাভিশ্বাস উঠেছে। এমতাবস্থায় অসহায় মানুষের পাশে দাঁড়ানোটা আমার নৈতিক ও মানবিক দায়িত্ব হিসেবে মনে করি। সারাদেশে বন্যাদুর্গত বিভিন্ন এলাকায় ছাত্রলীগ কর্মীরা মানুষের পাশে দাঁড়াচ্ছেন। এ মাটির সন্তান হিসেবে মানবিক দায়বদ্ধতায় এবং ছাত্রলীগের পক্ষ থেকে সাধ্যানুযায়ী এ মানুষগুলোর পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। তাদের পাশে থেকে সাহস যোগানোর চেষ্টা করেছি। সবাই মিলে আমরা এ সংকট মোকাবেলা করব ইনশাআল্লাহ।’

এসময় উপস্থিত ছিলেন সরাইল উপজেলা ছাত্রলীগের আহবায়ক সদস্য পীযূষ কান্তি দাস, শাহজাদাপুর ইউনিয়ন ছাত্রলীগের মোবারক খান বাবু, আতাহার উদ্দিন আমরিন, শরীফ উল্লাহ, মোমিতুজ্জামান শশীসহ আরো অনেকে।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত