ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণ মামলা

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ২৫ আগস্ট ২০২০, ১৬:১৩

উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণ মামলা

ঝালকাঠির কাঠালিয়া উপজেলা ‍আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ‍উপজেলা চেয়ারম্যান ‍এমদাদুল হক মনিরের বিরুদ্ধে বরিশালের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে কাঠালিয়ার আমুয়ার বাসিন্দা নির্যাতিতা বাদী হয়ে ‍এ মামলা দায়ের করেন। মামলায় মনির ছাড়াও সহযোগিতার অভিযোগে আরো একজনকে আসামি করা হয়।

আদালতের বিচারক আবু শামীম আজাদ মামলাটি আমলে নিয়ে বরিশাল কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) তদন্ত করে আগামী ৪ অক্টোবর প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

বাদীপক্ষের আইনজীবী আবুল কালাম আজাদ জানান, কাঠালিয়ার বাসিন্দা ওই নারী ২০১৭ সালে এইচএসসি পাস করে তৎকালীন ভাইস চেয়ারম্যান এমদাদুল হক মনিরের কাছে চাকরির জন্য যান। তিনি ওই সময় তাকে প্রথমে প্রেমের প্রস্তার ও পরে বিয়ের প্রস্তাব দেয়। পরে তাকে বিয়ে না করেই বরিশাল নগরীর আগরপুর রোডে একটি ভাড়া বাসায় নিয়ে 'শারীরিক সম্পর্ক' করেন।

পরবর্তিতে কাগজে স্বাক্ষর নিয়ে বিয়ে হয়েছে দাবি করে বিভিন্ন সময় 'শারীরিক সম্পর্ক' করে। কিন্তু সম্প্রতি তাকে স্ত্রী হিসেবে অস্বীকার করে। এ ঘটনায় ভিকটিম নিজে বাদী হয়ে আদালতে মামলা দায়ের করেন এবং এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করে।

এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক মনির জানান, মামলার বিষয়ে আমার কিছু জানা নেই। প্রতিপক্ষরা আমার মান সম্মান ক্ষুন্ন করতে ওই মহিলাকে দিয়ে মিথ্যা মামলা দায়ের করিয়েছে। এখন মামলায় প্রমাণ হবে আমি দোষী না নির্দোষ।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত