ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

চিকিৎসককে গণধর্ষণে তিনজনের ফাঁসির আদেশ

  রাজবাড়ী প্র‌তি‌নি‌ধি

প্রকাশ : ০২ সেপ্টেম্বর ২০২০, ১৪:৩২  
আপডেট :
 ০২ সেপ্টেম্বর ২০২০, ১৭:৫৮

চিকিৎসককে গণধর্ষণে তিনজনের ফাঁসির আদেশ

রাজবাড়ীতে চিকিৎসককে গণধর্ষণ মামলায় তিন আসামির ফাঁসির রায় দেয়া হয়েছে। একইসাথে তিন আসামিকে ১ লাখ টাকা করে অর্থদণ্ড দেয়া হয়েছে।

বুধবার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক শার‌মিন নিগার এ রায় ঘোষণা করেন।

ফাঁ‌সির দণ্ডপ্রাপ্তরা হলেন, সদর উপজেলার মজ‌লিসপুরের মৃত আবুল মোল্লার ছেলে রানা মোল্লা (২৪), খানখানাপুর দত্ত পাড়ার আরশাদ মোল্লার ছেলে মামুন মোল্লা (২০) ও মজ‌লিস পুরের মৃত মোন্নাফ সরদারের ছেলে হান্নান সরদার (২৬)।

মামলা‌ সূত্রে জানা গেছে, ২০১৮ সালের ২৩ ফেব্রুয়ারি ঢাকা থেকে নিজ বাড়ি গোপালগঞ্জের উদ্দ্যোশে রওনা হন এক নারী চিকিৎসক। সন্ধ্যায় পর রাজবাড়ীর গোয়ালন্দ মোড় এলাকায় গোপালগঞ্জের কোন বাস না পেয়ে অপেক্ষা করতে থাকেন। কিন্তু দীর্ঘ সময় অপেক্ষা করে কোন বাস পান না। পরে রাত সাড়ে ৭টার দিকে রানা মোল্লা ও মামুন মোল্লা ইজিবাইক নি‌য়ে আসেন মেয়েটির কাছে। এখন বাস পা‌ওয়া যাবে না বলে তাদের ইজিবাইকে করে ফরিদপুরের উদ্দেশ্যে রওনা হন।

প‌থিমধ্যে বসন্তপুর থেকে হান্নান সরদার ই‌জিবাই‌কে উঠে অশালীন আচরণ করতে থাকে। এক পর্যায়ে বসন্তপুর আখ সেন্টারের পাশে নিয়ে মেরে ফেলার হুম‌কি দিয়ে গণধর্ষণ করে এবং অনেক অনুরোধের পর ভোররাতে তাকে ছেড়ে দেয়া হয়। তখন সে দৌড়ে পালিয়ে গিয়ে ফরিদপুর র‍্যাব ক্যাম্প‌ে মৌ‌খিকভাবে বিষয়‌টি জানান। ২৫ ফেব্রুয়ারি রাজবাড়ী সদর থানায় লি‌খিত অ‌ভিযোগ করেন।

রাজবাড়ীর সহকারী পাব‌লিক প্র‌সি‌কিউটর অ্যাডভোকেট খান মো. জহুরুল হক রা‌য়ের বিষয়‌টি নি‌শ্চিত করেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত