ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮ আপডেট : ৫ ঘন্টা আগে

প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০২০, ২১:৪৭

প্রিন্ট

জেলা প্রশাসকের কার্যালয়ে ছাদ বাগান উদ্ধোধন

জেলা প্রশাসকের কার্যালয়ে ছাদ বাগান উদ্ধোধন

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে মুজিববর্ষ উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয়ের ছাদে সৃজিত ছাদ বাগানে একটি বৃক্ষ রোপন করে ছাদ বাগানের উদ্ধোধন করে রংপুর বিভাগীয় কমিশনার আবদুল ওয়াহাব ভুঞা।

মঙ্গলবার বিকাল ৫ টার দিকে দিনাজপুর জেলা প্রশাসকের কার্যালয়ের ছাদে একটি ফলক উদ্ধোধন ও একটি বৃক্ষ রোপন করেন।

দিনাজপুর জেলা প্রশাসক মাহমুদুল আলমের উদ্যোগে জেলা হটিকালচার সেন্টারের সার্বিক সহযোগিতায় এই ছাদ বাগানে কার্যক্রম শুরু করা হয়েছে ।

ছাদ বাগানে বিভিন্ন ফলজ গাছের পাশাপাশি ফুলের গাছ রোপন করা হয়। বৃক্ষ রোপনের পর বিভাগীয় কমিশনার আব্দুল ওয়াহাব ভুঞা , জেলা প্রশাসক মাহমুদুল আলমসহ জেলা প্রশাসকের অতিরিক্ত জেলা প্রশাসক, নির্বাহী ম্যাজেষ্ট্রিট ও বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদর সঙ্গে নিয়ে ছাদ বাগান পরিদর্শন করেন । পরে তিনি ছাদ বাগানে রোপন করা গাছের নাম, বৈজ্ঞানিক নাম ও রোপনের তারিখ গাছের পাশাপাশি লিখে রাখার আহবান জানান ।

সাংবাদিকদের ঘোড়াঘাটের ইউএনও ওয়াহিদা খানমের উপর হামলার প্রশ্নের জবাবে তিনি বলেন , চিকিৎসকের ভাষ্য মতে তিনি আল্লাহ রহমতে অনেকটা সুস্থ আছেন।

তিনি সুস্থ হয়ে আবার দেশের জাতির সেবা করবেন বলেও আশা করি । আর পুলিশের তদন্তে আমাদের আস্তা রয়েছে উল্লেখ করে তিনি দাবি করেন পুলিশ বিষয়টি খুবই গুরুত্বের সঙ্গে তদন্ত করছে খুব দ্রুত সময়ের মধ্যে সঠিক তদন্ত করে প্রকৃত অপরাধীকে খুঁজে বের করে আইনের আওতায় আনতে পারবেন বলেও তিনি বিশ্বাস করেন । তবে এখন পর্যন্ত যতটুকু তদন্তের অগ্রগতি হয়েছে পুরোপুরি শেষ না হওয়া পর্যন্ত কিছু বলা যাবে না ।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত