ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৩ মিনিট আগে
শিরোনাম

মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্রের জানালায় ঝুলছে যুবকের লাশ

  টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০২০, ১৪:৫৯

মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্রের জানালায় ঝুলছে যুবকের লাশ

টাঙ্গাইল সদর উপজেলার বেলটিয়াবাড়ী (পলিটেকনিক ইনস্টিটিউটের সামনে) বৃজ মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্রে তোফাজ্জল হোসেন (৩২) নামের এক রোগীর রহস্যজনক মৃত্যু হয়েছে।

বুধবার দুপুরে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি গোপালপুর উপজেলার মৃত আব্দুল জব্বারের ছেলে।

নিহতের পরিবারের দাবি, তোফাজ্জলকে শারীরিক নির্যাতন করে হত্যা করা হয়েছে। অপরদিকে বৃজ মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্রের ব্যবস্থাপনা পরিচালকের দাবি, মানসিক সমস্যা থাকার কারণে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

নিহতের ভাই মো. উজ্জল জানান, গত ৭ সেপ্টেম্বর তার ভাইকে বৃজ মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্রে ভর্তি করানো হয়। তোফাজ্জলকে কেন্দ্রের দায়িত্বরত ব্যক্তিরা শারীরিকভাবে নির্যাতন করেছে। তবে তাকে শারীরিকভাবে নির্যাতন না করার জন্য একাধিকবার অনুরোধ করা হয়েছে।

তিনি আরও জানান, বুধবার সকালে মোবাইলে খবর আসে তোফাজ্জলের অবস্থা ভালো নয়। গিয়ে দেখি তার মৃত্যু হয়েছে। তদন্ত সাপেক্ষে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

বৃজ মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্রের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার মজিবুর রহমান তপন জানান, তোফাজ্জল বাথরুমের জানালার গ্রিলের সাথে গামছা দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

টাঙ্গাইল সদর পুলিশ ফাঁড়ির ওসি মোশারফ হোসেন জানান, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর রহস্য জানা যাবে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত