ঢাকা, সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭ আপডেট : ৪ মিনিট আগে English

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২০, ০০:৫১

প্রিন্ট

ফেন্সিডিলসহ ৫ মাদক কারবারি আটক

ফেন্সিডিলসহ ৫ মাদক কারবারি আটক
বরিশাল প্রতিনিধি

বরিশাল নগরীর রূপাতলী দপদপিয়া ব্রীজ সংলগ্ন টোল ঘরের সামনে থেকে ৫৭৩ বোতল ফেন্সিডিল ভর্তি একটি পিকআপসহ ৫ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৮।

আটককৃতরা হলো, যশোরের বেনাপোল ভবের বেড় এর এলাকার তৌহিদুল ইসলাম, বেনাপোল দূর্গাপুরের মেহেদী হাসান, খুলনার খালিশপুর শিকদারবাড়ির আলাউদ্দিন ও দৌলতপুর আঞ্জুমান রোডের নাজমুল হাসান সুমন এবং সাতক্ষীরা কলারোয়ার বজ্র বাকসার শহিদুল ইসলাম।

সন্ধ্যা সোয়া ৭টায় র‌্যাব-৮ সদর দপ্তর থেকে প্রেরিত ই-মেইল বার্তায় জাননো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দল রূপাতলী টোল ঘরের সামনে চেকপোষ্ট বসায়। এ সময় বিভিন্ন গাড়ি তল্লাশির সময় একটি সাদা রংয়ের প্রাইভেটকার এবং একটি নীল রংয়ের মিনি পিকআপ চেকপোষ্টের সামনে আসলে থামানোর জন্য সংকেত দেয়।

গাড়ির চালকদ্বয় সংকেত পেয়ে চেকপোষ্টের সামনে থামায়। তখন গাড়ির চালকদ্বয় এর গতিবিধি দেখে সন্দেহ হলে উপস্থিত র‌্যাব সদস্যরা গাড়িটির সন্নিকটে যায়। তখন গাড়ি হতে দৌড়ে পালানোর চেষ্টাকালে ওই ৫ মাদক বিক্রেতাকে আটক করা হয়।

পিকআপ গাড়ি তল্লাশি চালিয়ে ৫৭৩ বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রয়ের নগদ ১১ হাজার টাকা উদ্ধার করা হয় এবং মাদক পরিবহনে ব্যবহৃত গাড়ি দুইটি জব্দ করা হয়। জিজ্ঞাসাবাদে ধৃত আসামীরা আরও স্বীকার করে যে, তারা যোগসাযোসে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন এলাকা হতে ফেন্সিডিলের চালান সংগ্রহ করে বরিশাল জেলার বিভিন্ন থানা এলাকায় বিক্রয় করে আসছে। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে বরিশাল মহানগরীর কোতোয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে সোপর্দ করা হয়।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত