ঢাকা, মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০২০, ০০:৪৮

প্রিন্ট

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত
গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রতিবন্ধি শিশুসহ দুইজনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে দুইজন। রোববার জেলার কালীগঞ্জ ও সদর উপজেলায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহতদের হলেন- ময়মনসিংহের নান্দাইল উপজেলার জালুয়াবাটি সাবার গ্রামের ইউনুস মিয়ার ছেলে তুহিন মিয়া (১১) এবং ত্রিশাল উপজেলার ঠাকুরনালা গ্রামের মতিন মোল্লার ছেলে শিবলী সাদিক (৩৮)।

তাদের মধ্যে রোববার দুপুরে কালীগঞ্জের নলছাটা এলাকায় টঙ্গী-ঘোড়াশাল সড়কে অটোরিকশা উল্টে যাত্রী শিবলী সাদিক ও সদর কাশিমপুর বাজার রোডের হাজীপাড়া এলাকায় ট্রাক চাপায় তুহিন মিয়া মারা যান।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানান, দুপুরে আরএফএল কোম্পানির মেকানিক ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত শিবলী সাদিক চিকিৎক দেখাতে তিনি গাজীপুর জেলা শহরে যান। পথে কালীগঞ্জের নলছাটা এলাকায় পৌঁছালে তাকে বহনকারী অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় সাথে থাকা ওপর দুইজন আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে।

গাজীপুর মেট্রোপলিটন (জিএমপি’র) কাশিমপুর থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান জানান, দুপুরে কাশিমপুর বাজার রোডের হাজীপাড়া এলাকায় ইউনুস মিয়ার প্রতিবন্ধি ছেলে তুহিনকে সড়ক মেরামত কাজে নিয়োজিত বালু বোঝাই একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শিশুটি নিহত হয়। এলাকাবাসি ট্রাকটিকে আটক করলেও ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার ও ট্রাকটি জব্দ করে। সে গাজীপুর সিটি কর্পোরেশনের কাশিমপুর হাজীপাড়া এলাকার সেন্টু রৌদ্রের বাড়িতে ভাড়া বাসায় পরিবারের সাথে বসবাস করতো। তার বাবা এলাকায় সবজি বিক্রি করেন।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত