ঢাকা, শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় রিকশাচালক নিহত

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশ : ০২ অক্টোবর ২০২০, ২২:২০  
আপডেট :
 ০২ অক্টোবর ২০২০, ২২:২১

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় রিকশাচালক নিহত

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় আলম (৪৫) নামের এক রিকশাচালক নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত ৮টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

নিহত আলম সদর উপজেলার রামরাইল ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের ভূঁইয়া বাড়ির মৃত আব্দুল আওয়ালের ছেলে। ওই রিকশাচালক পরিবার নিয়ে বিয়াল্লিশ্বর থাকতেন।

হাসপাতাল সূত্রে জানা যায়, সৌরভ নামের এক ব্যক্তি রাতে আলম নামের ওই রিকশা চালককে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। তারপর রিকশাচালককে জরুরি বিভাগের চিকিৎসক খান রিয়াজ মাহমুদ জিকু হাসপাতালে ভর্তি দেন। চিকিৎসাধীন অবস্থায় সার্জারি বিভাগে রাতে মারা যায় আলম।

নিহতের ভাতিজা সামির হোসেন বলেন, দুপুরের দিকে তার চাচা আলম বিয়াল্লিশ্বর যাওয়ার সময় সিএনজির ধাক্কায় আহত হয়ে রাস্তা পড়ে থাকে। তারপর ওইখান থেকে কয়েকজন লোক তার চাচাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে এসে জানতে পারেন তার চাচা আলম মারা গেছেন।

ব্রাহ্মণবাড়িয়া খাটিহাতা হাইওয়ে পুলিশ (ওসি) মাহবুবুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় আহত আলম চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন বলে নিশ্চিত হয়েছি। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত