ঢাকা, রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ আপডেট : ৭ ঘন্টা আগে
শিরোনাম

বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণ করানোর অভিযোগে স্বামী আটক

  জামালপুর প্রতিনিধি

প্রকাশ : ১০ অক্টোবর ২০২০, ০৪:১০

বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণ করানোর অভিযোগে স্বামী আটক
ছবি: প্রতিনিধি

বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণ করানোর অভিযোগে স্বামী রাশেদ মিয়াকে (৩০) আটক করেছে পুলিশ। জামালপুরের বকশীগঞ্জ উপজেলার বিনোদের গ্রামে এ ঘটনা ঘটেছে।

স্ত্রীর করা মামলায় অভিযুক্ত স্বামী রাশেদ মিয়াকে শুক্রবার (৯ অক্টোবর) সকালে গ্রেপ্তার করে পুলিশ। অভিযুক্ত আরেক আসামি স্বামীর বন্ধু ধর্ষক মোশারফ হোসেন পলাতক। শুক্রবার বিকেলে গ্রেপ্তারকৃত রাশেদ মিয়াকে আদালতে সোপর্দ করা হয়েছে।

স্বামী রাশেদ মিয়া বকশিগঞ্জ উপজেলার বিনোদের গ্রামের মন্ডল মিয়ার ছেলে। অভিযুক্ত মোশারফ পার্শ্ববর্তী পাগলাপাড়া গ্রামের নেহাল মিয়ার ছেলে।

মামলা সূত্র জানা গেছে, স্বামী রাশেদ মিয়া দীর্ঘদিন ধরে টাকার লোভে তার স্ত্রীকে পরপুরুষের সাথে যৌনমিলনের জন্য চাপ দিতো। এতে স্ত্রী সম্মত না হওয়ায় তার ওপর শারীরিক নির্যাতন চালাতো রাশেদ। গত বুধবার (৭ অক্টোবর) রাতে রাশেদ তার বন্ধু মোশারফকে নিজ ঘরে ডেকে আনে। স্ত্রীকে মোশারফের সাথে যৌনমিলনে লিপ্ত হওয়ার জন্য চাপ দেয়। স্ত্রী রাজি না হওয়ায় স্বামী রাশেদ জোরপূর্বক মোশাররফকে দিয়ে ধর্ষণ করায়। এ ঘটনা নিয়ে রাশেদ তার স্ত্রীকে উচ্চবাচ্য করতে নিষেধ করে এবং স্ত্রীকে বাড়িতে বন্দী করে রাখে। একপর্যায়ে ওই স্ত্রী কৌশলে বাড়ি থেকে পালিয়ে থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আকিকুল হোসেন বাংলাদেশ জার্নালকে জানান, অভিযোগের পর শুক্রবার ভোররাতে অভিযুক্ত স্বামী রাশেদ মিয়াকে আটক করা হয়েছে। অপর আসামি মোশারফ হোসেনকে আটকের চেষ্টা চলছে।

বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম সম্রাট জানান, আটককৃত আসামিকে জামালপুর কোর্টে প্রেরণ করা হয়েছে। ধর্ষিতার ডাক্তারি পরীক্ষার জন্য জামালপুর মেডিকেলে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

আরো পড়ুন:

> শাহবাগ থেকে ৯ দফা দাবি

> ‘তামিল ছবি’ দেখা নিয়ে বিদাদ, স্ত্রীকে কুপিয়ে হত্যা

> পিস্তল হাতে সাংসদের ছবি ফেসবুকে

> নবজাতক ফেরত পেলেন সেই হাসিনা

> এবার ট্রেন থেকে নামিয়ে কিশোরীকে গণধর্ষণ

> যশোরে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে হেলপার নিহত

> ব্যক্তিস্বার্থ ভুলে ব্যবসায়ীদের সহযোগিতামূলক ভূমিকা রাখতে হবে

> বগুড়ায় অজ্ঞাত নারীর অর্ধগলিত লাশ উদ্ধার

  • সর্বশেষ
  • পঠিত