ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

যশোরে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে হেলপার নিহত

  যশোর প্রতিনিধি

প্রকাশ : ০৯ অক্টোবর ২০২০, ২০:৪০

যশোরে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে হেলপার নিহত
প্রতীকী ছবি

যশোরের বাঘারপাড়ায় মালবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে হেলপার নিহত হয়েছেন। দুর্ঘটনায় ট্রাকের ড্রাইভার ও সাবান কোম্পানির এক প্রতিনিধি আহত হয়েছেন।

শুক্রবার যশোর-মাগুরা মহাসড়কের সেকেন্দারপুর স্কুলের পেছনে এই দুর্ঘটনা ঘটে। ট্রাকটি রাস্তার ওপর উল্টে যাওয়ায় ব্যস্ত মহাসড়কটিতে গাড়ির লম্বা লাইন পড়ে।

নিহত হেলপার বাগেরহাটের মোল্লারহাট উপজেলার নগরকান্দি গ্রামের শাহজাহান মোল্লার ছেলে আমির হোসেন (২৪)। আহত দুইজনের মধ্যে চালকের পরিচয় পাওয়া যায়নি। অন্যজন সাতক্ষীরা সদরের গরকুমারপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে আসাদুল ইসলাম (২২)।

এলাকাবাসী ও পুলিশ জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা মালবোঝাই একটি ট্রাক মহাসড়কের সেকেন্দারপুর স্কুলের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপরে উল্টে যায়। ওই সময় ট্রাকের ওপরে থাকা হেলপার নিয়ে চাপা পড়ে মারা যান। আহত হন চালক ও ট্রাকের ভেতরে থাকা ডায়নামিক কনজুমার অ্যান্ড কেমিক্যাল কোম্পানির প্রতিনিধি রফিকুল।

এলাকাবাসী তাদের উদ্ধার করে খাজুরার একটি বেসরকারি ক্লিনিকে চিকিৎসার জন্য পাঠান। এই ফাঁকে ট্রাকচালক সুযোগ বুঝে পালিয়ে যান। সাতক্ষীরাগামী এ ট্রাকটিতে ওই কোম্পানির সাবান ও ডিটারজেন্ট পাউডার ছিল।

খাজুরা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক জুম্মান খান জানান, উল্টে যাওয়া ট্রাক ও মালামালের নিচে চাপা পড়ে হেলপার দুর্ঘটনাস্থলেই মারা যান। পরে ফায়ার সার্ভিসের বাঘারপাড়া ইউনিটের সহযোগিতায় মৃতদেহ উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, বর্তমানে ট্রাকসহ মালামাল পুলিশ হেফাজতে রয়েছে। এ ঘটনায় বাঘারপাড়া থানায় অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত