ঢাকা, রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ২৪ মিনিট আগে English

প্রকাশ : ২০ অক্টোবর ২০২০, ২১:১১

প্রিন্ট

ছাত্রকে যৌন নিপীড়ন: মাদ্রাসার হোস্টেল সুপার গ্রেপ্তার

ছাত্রকে যৌন নিপীড়ন: মাদ্রাসার হোস্টেল সুপার গ্রেপ্তার
চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় এক ছাত্রকে যৌন নিপীড়নের অভিযোগে নাসির উদ্দিনকে (৩৫) নামের এক মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে উপজেলার স্বনির্ভর রাঙ্গুনিয়া এলাকার মাদ্রাসায় অভিযান চালিয়ে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত নাসির উদ্দিন কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার ছোট বেউলা এলাকার নুরুল ইসলামের ছেলে। নাসির রাঙ্গুনিয়া উপজেলার আহমদিয়া আজিজুল উলুম মাদ্রাসার হোস্টেল সুপার ।

মঙ্গলবার বিকালে এ তথ্য নিশ্চিত করেছেন রাঙ্গুনিয়া সার্কেলের এএসপি আনোয়ার হোসেন।

তিনি জানান, ওই শিক্ষক মাদ্রাসার হোস্টেলে থাকা শিশুদের বিভিন্ন সময়ে শারীরিক নির্যাতন চালাতেন। শিক্ষকের ভয়ে শিক্ষার্থীরা কোন অভিযোগ করেনি। সম্প্রতি চারজন শিশুর অভিভাবক রাঙ্গুনিয়া থানায় অভিযোগ করেন। তাদের অভিযোগের ভিত্তিতে সোমবার রাতে মাদ্রাসায় অভিযান চালিয়ে নাসিরকে গ্রেপ্তার করা হয়। তিনি শিক্ষার্থীদের যৌন নিপীড়নের কথা নাসির স্বীকার করেছেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, নাসির দীর্ঘদিন ধরে মাদ্রাসার হোস্টেলে এ অপকর্ম করে আসছেন। ছেলে শিশুদের ব্যাপারে তার আসক্তি থেকে এ ধরনের ঘটনা ঘটাতেন। কোনো শিশু শিক্ষার্থী তার অপকর্মে রাজি না হলে তার ওপর অমানুষিক নির্যাতন চালাতেন নাসির।

এএসপি আনোয়ার হোসেন আরো জানান, নাসির মাদ্রাসায় শিক্ষকতা করার আগে পাঁচ বছর বিদেশে ছিলেন। তার অপকর্মের কথা জানতে পারার পর ২০১৮ সালে তার স্ত্রী শিশুসন্তানকে নিয়ে আলাদা হয়ে যায়। গ্রেপ্তারকৃত নাসিরকে আজ মঙ্গলবার আদালতের পাঠানো তোলা হলে। আদালতে তিনি দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। পরে আদালত তাকে কারাগারে পাঠিয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসএস/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত