ঢাকা, শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ২১ অক্টোবর ২০২০, ১৪:৪১

প্রিন্ট

বাবার সমাধিতে শ্রদ্ধা জানালেন নৌ প্রতিমন্ত্রী

বাবার সমাধিতে শ্রদ্ধা জানালেন নৌ প্রতিমন্ত্রী
দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী বাবা আব্দুর রৌফ চৌধুরীর ১৩তম মৃত্যুবার্ষিকীতে সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানালেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

বুধবার সকাল ৯টায় জেলার বোচাগঞ্জ উপজেলার ধনতলা চৌধুরীপাড়াস্থ নিজ বাসভবনে মরহুমের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান নৌ প্রতিমন্ত্রী।

দীর্ঘক্ষণ বাবার কবরের পাশে দাঁড়িয়ে দোয়া ও মাগফেরাত কামনা করেন। বাবার জন্য নীরবে চোখের কোণায় অশ্রু বেয়ে পড়ায় বার বার চোখ মুছতে দেখা গেছে। একে একে পরিবারের অন্যান্য সদস্য, আত্মীয় স্বজন ও আওয়ামী লীগের নেতাকর্মীরা ফুল দিয়ে সাবেক ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রীর কবরে ফুল দেন।

সকাল ৯টায় প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদনের পর আব্দুর রৌফ চৌধুরী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও মরহুমের স্ত্রী রমিজা চৌধুরী, হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রগতিশীল শিক্ষক ফোরাম, আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠন মরহুমের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করে।

উল্লেখ্য, ২০০৭ সালের ২১ আগষ্ট মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, সাবেক ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী আব্দুর রৌফ চৌধুরী মৃত্যুবরণ করেন। দিবসটি পালন উপলক্ষে আব্দুর রৌফ চৌধুরী ফাউন্ডেশন, বোঁচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠন বিভিন্ন কর্মসূচি পালন করে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত